• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘লিটন ভাই কথা রাখেননি’

    অনলাইন ডেস্ক: | ২১ জুলাই ২০১৭ | ৩:২৫ অপরাহ্ণ

    ‘লিটন ভাই কথা রাখেননি’

    দেখতে দেখতে ঢালিউডে অভিনেত্রী তমা মির্জার পার হয়েছে প্রায় আট বছর। ‘মনে বড় কষ্ট’, ‘ও আমার দেশের মাটি’, ‘বলো না তুমি আমার’, ‘মানিক রতন দুই ভাই’, ‘তোমার মাঝে আমি’, ‘ইভটিজিং’, ‘এক মন এক প্রাণ’, ‘তোমার কাছে ঋণী’, ‘নদীজন’ সহ বেশকিছু ছবি মুক্তি পেয়েছে তার। আগামী ২৪শে জুন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ এর আসরে ‘নদীজন’ ছবিতে অভিনয়ের জন্য পার্শ্ব চরিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিবেন তিনি।


    নিজের ক্যারিয়ারে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাবার বিষয়ে তমা মির্জা কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। তিনি বলেন, কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কার পাওয়াটা অনেক সৌভাগ্যের। এটা আমার অভিনয় জীবনের জন্য অনেক বড় একটি অর্জন। এজন্য ‘নদীজন’-এর পরিচালক শাহনেওয়াজ কাকলীসহ এ ছবির টিমের সবাইকে অনেক ধন্যবাদ জানাতে চাই। আমি এখন সুন্দর সেই মুহূর্তটার জন্য অপেক্ষা করছি।

    ajkerograbani.com

    এদিকে বর্তমানে তমা মির্জা অভিনীত বেশকিছু ছবি মুক্তির মিছিলে। এরমধ্যে রয়েছে মারিয়া তুষারের পরিচালনায় ‘গ্রাস’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, রয়েল খানের ‘গেম রিটানর্স’ ও শাহাদৎ হোসেন লিটনের ‘অহংকার’। ‘গ্রাস’ ছবিটি আগামী ২৮শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিটি নিয়ে তমা বলেন, এখানে আমার চরিত্রের নামও থাকছে তমা। কাহিনীতে একজন পরিচালকের গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করেছি। আমার বিপরীতে আছেন আর বি প্রীতম। আমার বিশ্বাস, কাজটি দর্শক পছন্দ করবেন।

    তমা বলেন, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’ ছবির একদিনের কাজ বাকি আছে। কয়েকদিন পরই ছবির ডাবিং শুরু হবে। আমি এ ছবিটি নিয়ে খুব আশাবাদী। তবে ‘অহংকার’ ছবি নিয়ে এখন কথা বলতে চাই না। কারণ, এ ছবিতে কাজ করে আমি কষ্ট পেয়েছি। ছবি শুরুর সময় পরিচালক লিটন ভাই আমাকে যেভাবে বলেছিলেন ঠিক সেভাবে কথা রাখেননি। ছবিতে শাকিবের বিপরীতে আমার দুটি গান থাকার কথা থাকলেও একটি গান রেখেছেন। বলিউডেও তো এক নায়কের বিপরীতে দুই নায়িকা অভিনয় করেন। সেখানে তো চিটিং হয় না। সমান সমান চরিত্র থাকে। এ বিষয়ে আমি কয়েকদিন পরে বিস্তারিত কথা বলবো। শুধু এটুকু বলবো, পরিচালক লিটন ভাইকে বিশ্বাস করে আমি এ ছবির কাজটি করেছি। এর আগেও লিটন ভাইয়ের দুটি ছবিতে আমি কাজ করেছিলাম। তাই তার এক কথায় কাজটি আমি শেষ করে দিয়েছি।

    তমা আরও বলেন, আমি শাকিব ভাইয়ের সঙ্গে ২০১২ সালে কাজ করেছি। এরপর তো আমি টুকটাক নিজের মতো করে ভালো কিছু কাজ করে যাচ্ছিলাম। দর্শক আমাকে যতটুকু চিনেছেন আমার কাজ দেখে চিনেছেন। আমি আজ বলতেই পারি, কোনো স্টারের বিপরীতে কাজ করে নিজেকে চেনাতে হয়নি আমাকে। ‘অহংকার’ ছবিটি তার ক্যারিয়ারের জন্য ক্ষতিই বলে মনে করেছেন তমা। তিনি বলেন, কাজটা করার জন্য আমাকে অনেক করে বলেছেন পরিচালক লিটন ভাই। এখন যদি পরিচালক সোহানুর রহমান সোহান ভাই আমাকে একটি ছবিতে কাজ করতে বলেন তাহলে কি আমি করবো না? অবশ্যই করবো। পরিচালককে বিশ্বাস করেই শিল্পীরা কাজে চুক্তিবদ্ধ হন। তাই বলে ছবি শুরুর আগে আমাকে একরকম বলা আর পরে আরেক রকম করাটা ঠিক হয়নি লিটন ভাইয়ের। আমি এতে ভীষণ কষ্ট পেয়েছি। -মানবজমিন

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755