শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

লেখাপড়া না করেও একাই তিন থানার এসআই!

  |   সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

লেখাপড়া না করেও একাই তিন থানার এসআই!

লেখাপড়া না করলেও তিন থানার এসআই তিনি। এ পরিচয় দিয়েই দুই হাতে কামিয়েছেন টাকা। তবে কথায় আছে, লোভে পাপ আর পাপে মৃত্যু। তেমনই ঘটল তার জীবনে। ধরা খেতে হলো আসল পুলিশের হাতে।

বগুড়ায় এমনই এক ভুয়া এসআইকে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তার নাম সুলতান মাহমুদ আল সাব্বির। রোববার বিকেলে শহরের সাতমাথায় এ ঘটনা ঘটে।
আটক সাব্বির বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কোহলী উত্তরপাড়ার আব্দুল হাকিমের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলের দিকে আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন মেরিনা মার্কেট এলাকা থেকে হঠাৎ কয়েকজন লোক ধর ধর বলে একজনকে দৌড়ে ধরে ফেলে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।
বগুড়া সদর ফাঁড়ির এসআই খোরশেদ আলম জানান, বগুড়ার কাহালু উপজেলার খাজলাল গ্রামে এক ব্যক্তির বাড়িতে পারিবারিক ঝামেলা চলছিল। কয়েকদিন আগে একটি পক্ষের হয়ে কাহালু থানার এসআই পরিচয় দিয়ে হুমকি দিয়েছেন সাব্বির। তিনি প্রথমে নিজেকে কাহালু থানার এসআই, পরে জয়পুরহাট ও আশুলিয়া থানার এসআই বলে পরিচয় দেন। রোববার বিকেলে শহরের সাতমাথায় এলাকায় গিয়েও তিন থানার এসআই বলে পরিচয় দেন সাব্বির। এতে এলাকাবাসীর সন্দেহ হলে তাকে ধরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে।
বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বর্তমানে সাব্বির সদর থানা হেফাজতে রয়েছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box


Posted ৮:২৩ পূর্বাহ্ণ | সোমবার, ২১ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০