• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    লেহেঙ্গার বদলে শর্টস পরলেন কনে!

    অগ্রবাণী ডেস্ক | ০৬ জুন ২০১৭ | ৩:২৫ অপরাহ্ণ

    লেহেঙ্গার বদলে শর্টস পরলেন কনে!

    বিয়ের সাজে তিনি চোলি, দোপাট্টা, জুয়েলারি কিংবা মেকআপ সব দিয়েই ঠিকঠাক সাজিয়েছেন নিজেকে। অন্যসব পাঞ্জাবি বধূর ন্যায় ঐতিহ্যবাহী এসব সাজ নিয়েছেন ঠিকই কিন্তু লেহেঙ্গার পরিবর্তে তিনি পরেছেন চাপা কালো শর্টস! না আপনি ভুল শুনছেন না।
    যখন প্রত্যেক মেয়ে বিশেষ করে পাঞ্জাবি কনেরা তাদের বিয়ের দিন টকটকে ডিজাইনের লেহেঙ্গা পরার স্বপ্ন দেখেন সেখানে এই বধূ যা পরেছেন তা প্রায় অচিন্তনীয়। তিনি বধূ সাজের চোলি, ভারী সোনার গহণা, দোরোখা দোপাট্টা এমনকি তিনি বউ সাজার সকল মেকআপও নিয়েছেন।


    কিন্তু এই নববধূর বিয়ের পোশাক থেকে অনুপস্থিত ছিল একটি দীর্ঘ আলিঙ্গন! সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায় লেহেঙ্গার পরিবর্তে তিনি পরেছেন একটি কালো নাইক শর্টস। আর এই পোশাকে তিনি তার স্বামী হাতে হাত রেখে ছবি তোলার জন্য দাড়িয়ে আছেন। অন্যান্য সব নব দম্পতিদের বিয়ের ছবির মতো এই নববধূর বিয়ের ছবিটিও সোশ্যাল মিডিয়াতে অনেকেই আকৃষ্ট করেছে। তবে, তার মেকআপ, চোলি বা দোপাট্টার জন্য নয়, তার নাইকি শর্টসের জন্য যেটা তার ইচ্ছার স্বাধীনতা ছিল বলে মনে হচ্ছিল!

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757