• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    লোকটিকে হস্তমৈথুন করতে দেখেছি: স্বরা ভাস্কর

    অগ্রবাণী ডেস্ক | ০১ মে ২০১৭ | ১০:৪০ পূর্বাহ্ণ

    লোকটিকে হস্তমৈথুন করতে দেখেছি: স্বরা ভাস্কর

    একজন নারী হিসেবে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করকে জীবনে একাধিকবার তিক্ত অভিজ্ঞতার শিকার হতে হয়েছে। এর মধ্যে কিছু অভিজ্ঞতার কথা হয়তো খুব সাহসি না হলে সবার সামনে মুখ ফুটে বলতেও ইতস্তত করতে হয়। তেমনি কিছু অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন ‘প্রেম রতন ধন পায়ো’র অভিনেত্রী স্বরা ভাস্কর। তিনি জানিয়েছেন, একবার ফাঁকা ট্রেনে তার সামনে এক মাদকাসক্ত ব্যক্তিকে হস্তমৈথুন পর্যন্ত করতে দেখেছিলেন। তবে এ পরিস্থিতিতে তিনি মুখ বুজে বসে থাকেননি। ছাতা দিয়ে মার শুরু করেন ওই ব্যক্তিকে।


    স্বরা জানান, একাধিকবার তাকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছে। ‘প্রেম রতন ধন পায়ো’র প্রচারে গিয়ে একবার ঝামেলায় পড়েছিলেন। নিরাপত্তার বেড়া টপকে প্রায়ই ভিড়ের মধ্যে অবাঞ্ছিত লোকজন গায়ের উপর হুমড়ি খেয়ে পড়েছিল।

    ajkerograbani.com

    এখন আলোচনা চলছে স্বরা ভাস্করের ‘আনারকলি অফ আরা’ নিয়ে। যেখানে ‘নাচনেওয়ালি’ আনারকলিকে লড়তে হয় যৌন হেনস্থার বিরুদ্ধে। বাস্তবেও তেমন পরিস্থিতিতে পড়তে হয়েছে স্বরাকে, জানালেন নিজেই।

    ‘প্রেম রতন ধন পায়ো’র প্রচারে গিয়ে স্বরার তিক্ত অভিজ্ঞতা হয়েছিল এ ব্যাপারে। নিরাপত্তার বেড়া টপকে প্রায়ই ভিড়ের মধ্যে অবাঞ্ছিত লোকজন গায়ের উপর হুমড়ি খেয়ে পড়ত নায়িকার। এরকম পরিস্থিতিতে একবার তাঁকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন অনুপম খের। আবার বহুদিন আগে, যখন স্বরা বিখ্যাত হননি, ফাঁকা লোকাল ট্রেনে যাওয়ার সময় এক মাদকাসক্ত ব্যক্তিকে হস্তমৈথুন করতে দেখেছিলেন স্বরা। ছাতা দিয়ে বেদম মেরেওছিলেন তাকে! অভিনেত্রী বলেছেন, ‘‘মেয়েরা পাল্টা কিছু বলবে না, এই ভেবে অনেকেই সাহস পেয়ে যায় আর বিরক্ত করে। বিশেষ করে বাচ্চা মেয়েদের। কিন্তু একবার ঘুরে দাঁড়ালেই তারা পালানোর পথ পায় না!’’[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757