বুধবার ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শঙ্কামুক্ত অজিদের বাংলাদেশ সফর

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৪ জুলাই ২০২১ | প্রিন্ট  

শঙ্কামুক্ত অজিদের বাংলাদেশ সফর

পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে খেলতে আগামী ২৯ জুলাই বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। মিরপুর শের ই বাংলায় আগামী ৩ আগস্ট এই সিরিজ শুরু হয়ে ৯ আগস্ট শেষ হবে। এমনই জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে, এরপরই সিরিজ নিয়ে দেখা দিয়েছিল শঙ্কা। তবে শঙ্কামুক্ত অজিদের বাংলাদেশ সফর।
ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্তও নিয়েছিল অজিরা। কিন্তু তারা মাঠে নামার কিছুক্ষণ আগেই খবর আসে ওয়েস্ট দলের এক সদস্য (ক্রিকেটার নন) করোনা পজিটিভ। ফলে তখনই ম্যাচটি স্থগিত করা হয়।

সেদিন ম্যাচ স্থগিত হওয়ার সঙ্গে সঙ্গে সকল ক্রিকেটার, দলের অন্যান্য সদস্য ও সম্প্রচার সহযোগীরা হোটেলে ফিরে গিয়েছিলেন। তারপর সবমিলিয়ে মোট ১৫২ জনের করোনা পরীক্ষা করানো হয়।


এদিকে অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা আইসোলেশনে চলে যাওয়ায় একটা শঙ্কা দেখা দিয়েছিল তাদের আসন্ন বাংলাদেশ সফরকে ঘিরেও। তবে এখন দলের সবাই করোনা নেগেটিভই থাকায় আর কোনো সমস্যা রইল না। যথাসময়েই বাংলাদেশ সফরে আসবে তারা।

শুক্রবার ফলাফলে আসে তাদের সবার করোনা নেগেটিভ। তাই সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের জন্য আবার নতুন সূচি ঘোষণা করা হয়েছে।
নতুন সূচি অনুযায়ী দ্বিতীয় ম্যাচটি হবে স্থানীয় সময় শনিবার (২৪ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটে এবং তৃতীয় ম্যাচটি হবে সোমবার (২৬ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটে। অর্থাৎ বাংলাদেশের স্থানীয় সময় ২৫ জুলাই ও ২৭ জুলাই দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে।


আগামী বৃহস্পতিবার (২৯ জুলাই) বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। সোমবার সিরিজ শেষ করে বাকি দুইদিন ক্যারিবীয় দ্বীপপুঞ্জেই থাকবে তারা। এরপর চাটার্ড ফ্লাইটে করে চলে আসবে বাংলাদেশে।

Facebook Comments Box

Posted ১:০২ অপরাহ্ণ | শনিবার, ২৪ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০