শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শঙ্কায় সাকিব; সৌম্য-মুস্তাফিজকে নিয়েও অনিশ্চয়তা!

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ০১ আগস্ট ২০২১ | প্রিন্ট  

শঙ্কায় সাকিব; সৌম্য-মুস্তাফিজকে নিয়েও অনিশ্চয়তা!

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-২০ সিরিজ শুরু হতে বাকি আর মাত্র দুই দিন। অজিদের নানা দাবি-দাওয়ায় এমনিতেই চারদিকে বইছে নানা সমালোচনার ঝড়। তাদের ইচ্ছে মানতে গিয়ে এই সিরিজে খেলতে পারছেন না মুশফিকুর রহিম ও লিটন দাস। এখন নতুন শঙ্কার নাম সাকিব, সৌম্য ও মুস্তাফিজ।

জানা গেছে, সাকিব আল হাসানের গ্রোয়েনে (কুঁচকিতে) একটু টান আছে। এছাড়া সৌম্য সরকারের উরুতে ব্যথা, মুস্তাফিজের সমস্যা গোড়ালিতে। তবে আশার ব্যাপার, কোন চোটই খুব জটিল নয়।


এ ব্যাপারে হাবিবুল বাশার বলেন, আমার জানামতে, চিন্তিত হবার কিছু মত কারো কোন ইনজুরি নেই। কিন্তু বিসিবির ফিজিও দেবাশীষ চৌধুরীর ব্যাখ্যা একটু ভিন্ন। তিনি বলেছেন, ‘হ্যাঁ, মুস্তাফিজের অ্যাংকেলে আর সৌম্যের থাইয়ে একটু-আধটু টান ও ব্যাথা আছে।’

তারা কে কতটা ফিট, খেলার মত অবস্থায় আছেন কী না সেটা খুঁটিয়ে দেখার জন্য ফিজিও আছেন। তিনিই শেষ মুহূর্ত পর্যন্ত সব খুঁটিয়ে দেখবেন এবং জানাবেন, কার সর্বশেষ অবস্থা কেমন। তার রিপোর্টটাই এখানে মূল ভূমিকা পালন করবে।


এ বিষয়ে দেবাশীষ চৌধুরী বলেন, আমার মনে হয় না দলে সে অর্থে কোন ইনজুরড ক্রিকেটার আছেন। কারণ, কোন ইনজুরড ক্রিকেটারকে আর যাই হোক হোটেলে জৈব সুরক্ষা বলয়ে রাখা হতো না। তবে হ্যাঁ, একটু আধটু সমস্যা আছে কয়েকজনেরই। সেটা সব দলেরই কম বেশি থাকে।

Facebook Comments Box

Posted ২:৫৬ অপরাহ্ণ | রবিবার, ০১ আগস্ট ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০