• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শপথের পরই হোয়াইট হাউস কর্মকর্তাকে বরখাস্ত করলেন বাইডেন

    | ২১ জানুয়ারি ২০২১ | ২:২৯ অপরাহ্ণ

    শপথের পরই হোয়াইট হাউস কর্মকর্তাকে বরখাস্ত করলেন বাইডেন

    যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিয়েছেন জো বাইডেন। পাশাপাশি প্রথম কোনো নারী ভাইস প্রেসিডেন্ট হিসেবে শপথ নিয়েছেন ভারতীয় বংশোদ্ভূত কামালা হ্যারিস। তবে প্রেসিডেন্ট হিসেবে বুধবার (২০ জানুয়ারি) শপথ গ্রহণের পরই ক্ষমতা প্রয়োগ শুরু করেছেন তিনি।


    জানা গেছে, শপথ গ্রহণের কয়েক ঘণ্টার মধ্যেই বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নেওয়া বেশকিছু নীতি নির্বাহী আদেশে পাল্টে দিয়েছেন বাইডেন। স্বাক্ষর করেছেন ১৫টি নির্বাহী আদেশে। এ ছাড়া শপথ নিয়েই হোয়াইট হাউসের এক কর্মকর্তাকে বরখাস্ত করেছেন তিনি। বরখাস্তকৃত কর্মকর্তার নাম-পরিচয় এখনো উল্লেখ করেনি।

    ajkerograbani.com

    মনে করা হচ্ছে বরখাস্তের এই সিদ্ধান্তের মধ্য দিয়ে নতুন কর্মকর্তাদের প্রতি সতর্কবার্তা দিয়েছেন বাইডেন। এ ছাড়া কোনো অসদাচরণ সহ্য করা হবে না জানিয়ে বাইডেন বলেছেন, যারা আমার সঙ্গে কাজ করছেন এবং যদি আমি শুনতে পাই অন্য সহকর্মীর প্রতি অসম্মানজনক আচরণ করছেন, কাউকে খাটো করে কথা বলছেন, সঙ্গে সঙ্গেই আমি তাকে বরখাস্ত করব।

    সূত্র: সিএনএন

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755