• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শমী কায়সারের স্বামী রেজা আমিনের পরিচয়

    | ১১ অক্টোবর ২০২০ | ৩:০৪ অপরাহ্ণ

    শমী কায়সারের স্বামী রেজা আমিনের পরিচয়

    ২৭ সেপ্টেম্বর রেজা আমিন সুমনকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। ৯ অক্টোবর শমীর নিউ ইস্কাটনের বাড়িতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে হয় বিয়ের আনুষ্ঠানিকতা। সেদিন রাতে শমীর বিয়ের খবর ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর থেকেই ভাইরাল। সহকর্মী থেকে শুরু করে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে। জানা গেছে, শমীর স্বামী রেজা আমিন ইউরো ভিজিল প্রাইভেট লিমিটেড কম্পানির সিইও। বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রামে।


    পূর্বপরিচয়ের সূত্র ধরেই দুজনের প্রেম ও বিয়ে। শুক্রবার (৯ অক্টোবর) রাতে হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় বিয়ের সাজে শমী কায়সারকে। সত্যি বিয়ের ছবি নাকি কোনো নাটক-সিনেমার দৃশ্য সেই সন্দেহ দূর করতে অনেকটা সময় লেগে যায়। অবশেষে জানা যায়, সত্যি বিয়ে করেছেন ‘লালন’ ও ‘হাছন রাজা’খ্যাত এই অভিনেত্রী। শমীর বরের নাম রেজা আমিন সুমন।


    বিয়ের খবর প্রকাশ হতেই শমী কায়সার ও রেজা আমিন দম্পতিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান শোবিজ অঙ্গনের মানুষেরা। এদিকে শমী কায়সারের স্বামী হিসেবে রাতারাতি আলোচিত ব্যক্তিতে পরিণত হয়েছেন রেজা আমিন সুমন। খোঁজ নিয়ে জানা গেছে, তিনি বেশ অভিজাত পরিবারের সন্তান। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে। রেজা পেশায় ব্যবসায়ী। র‌্যাংগস গ্রুপের সাবেক কর্মকর্তা ছিলেন। পরে নিজে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন।

    ফটোগ্রাফিতে শখ রয়েছে তার। ভ্রমণ পিপাসু রেজা আমিন ভালোবাসেন সবুজ অরণ্য, জল-বন-পাখি-প্রাণীদের সঙ্গ। সুযোগ হলেই বেরিয়ে পড়েন দেশে-বিদেশের নানা ঠিকানায়, রোমাঞ্চের আহ্বানে। তিনি খেলাধুলাপ্রিয়। ফুটবলে তার প্রিয় ক্লাব বার্সেলোনা। ক্লাবটির নিজস্ব স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে গিয়ে খেলা দেখার অভিজ্ঞতাও রয়েছে তার।

    সূত্রে জানা গেছে, অনেক আগেই বিয়ে করে সংসার পেতেছিলেন রেজা আমিন সুমন। সম্প্রতি সেই সংসার ভেঙে গেলে শমীকে বেছে নেন জীবনের নতুন সঙ্গী হিসেবে। এদিকে এর আগে ১৯৯৯ সালে ভারতীয় নির্মাতা অর্ণব ব্যানার্জি রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। নানা কারণে সেই সংসারও ভেঙে যায় শমীর।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669