• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    শম্ভুর বাসায় গোপন বৈঠক সম্পর্কে যা বললেন মিন্নির আইনজীবী

    ডেস্ক | ২১ জুলাই ২০১৯ | ১০:৫৩ পূর্বাহ্ণ

    শম্ভুর বাসায় গোপন বৈঠক সম্পর্কে যা বললেন মিন্নির আইনজীবী

    বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় শুরু থেকেই আলোচনায় বরগুনা-১ আসনের সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। এই হত্যাকাণ্ডে তার ছেলে সুনাম দেবনাথের সংশ্লিষ্টতা রয়েছে বলে দাবি স্থানীয়দের। মিন্নির বাবা মোজাম্মেল হোসেন সরাসরিই বলেছেন, নিজের ছেলে সুনাম দেবনাথকে বাঁচাতেই শম্ভু এই মামলায় প্রভাব খাটাচ্ছেন। সেই শম্ভুর সঙ্গেই গতকাল শনিবার রাতে রুদ্ধদ্বার বৈঠক করেছেন মিন্নির সদ্য নিয়োগপ্রাপ্ত আইনজীবী মাহবুবুল বারী আসলাম।

    একটি সূত্র জানিয়েছে, গতকাল শনিবার রাত পৌনে দশটার দিকে বরগুনা আইনজীবী সমিতির সভাপতি আব্দুর রহমান নান্টু এবং সাধারণ সম্পাদক মাহবুবুল বারী আসলামকে ভেতরে প্রবেশ করতে দেখা যায়। সেসময় ওই কক্ষে শম্ভুর পুত্র সুনাম দেবনাথ ও বরগুনার অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আক্তারুজ্জামান বাহাদুরও উপস্থিত ছিলেন। তারা কক্ষের ভেতরে প্রবেশের পর ভেতর থেকে সুনাম দরজা আটকে দেন। আধা ঘন্টা বৈঠকশেষে রাত ১০টা ১৫ মিনিটে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম, বারের সভাপতি আব্দুর রহমান নান্টু ও বরগুনার অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আক্তারুজ্জামান বাহাদুর সেখান থেকে বেরিয়ে যান।

    শম্ভুর কার্যালয়ে যাওয়া প্রসঙ্গে জানতে চাওয়া হলে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলছেন, সৌজন্য সাক্ষাৎ করতে সেখানে গিয়েছিলেন। শম্ভুও বলছেন, চা খেতে সেখানে গিয়েছিলেন মাহবুবুল বারী আসলাম। তবে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন। আইনজীবী আসলাম তার মেয়ের পক্ষে লোকদেখানো ওকালতি করছেন বলে দাবি তার।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী