• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শরীরে সুতোটুকুও রাখলেন না কল্কি!

    অনলাইন ডেস্ক | ১৯ আগস্ট ২০১৭ | ৬:৩৩ অপরাহ্ণ

    শরীরে সুতোটুকুও রাখলেন না কল্কি!

    এ যেন শরীর দেখানোর প্রতিযোগিতা! এর আগে ইন্সটাগ্রামে নিজের টপলেস ছবি পোস্ট করে সমালোচনায় জড়িয়েছিলেন এষা। বলেছিলেন, শরীর তাঁর। তাই তিনি কী করবেন, সেটাও তাঁরই বিষয়। এরপর সেই পথ ধরেন বাণী জে। বাণী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। তাতে তাঁর হাতদুটি ঢেকে রেখেছে স্তন। ছবির ক্যাপশন দেন৷ “Wish we could share the rest of this series with you all. Always pushing the envelope a little more everytime we shoot together @jjvalayah.” এবার একই পথে বলিউডের আরেক অভিনেত্রী কল্কি কোচলিন। তিনি অবশ্য টপলেস হননি, পুরো কাপড়ই খুলে ফেলেছেন।


    এ যেন পোশাক খোলার কম্পিটিশন চলছে বলিউডে। এষা গুপ্ত, মন্দনা করিমি, বাণী জের পর এবার পোশাক খুলে ইন্টারনেটে সেনসেশনাল হলেন কল্কি। আজ ইনস্টাগ্রামে কল্কি নিজের একটি ব্যাকলেস ছবি পোস্ট করেছেন। ছবিটি সাদাকালো। ছবিতে কল্কিকে পিছন থেকে ধরা হয়েছে। ব্যাকলেস হয়ে ছবি তুলেছেন তিনি। শরীরে তাঁর একটিও সুতো নেই। ছবির ক্যাপশনে কল্কি লিখেছেন, ছবির পরিকল্পনা রিভা বুবারের। তিনি একজন লাইফস্টাইল ফটোগ্রাফার। টেলিভিশনেও তিনি পরিচিত মুখ। এষার নগ্ন ফটোশুটটি করেছিলেন ফ্যাশন ফটোগ্রাফার অর্জুন মার্ক। তিনি এষার ক্লিভেজ, পশ্চাদদেশ দেখিয়েছিলেন। সাহসী এষাকে ক্যামেরায় তুলে এনেছিলেন। আর রিভা সাহসিকতাকে অন্যভাবে প্রেজেন্ট করলেন। তিনি শুধু ব্যাকলেস কল্কিকে দেখিয়েই নজর কেড়েছেন।

    তবে কল্কির ব্যাকলেস ছবি ছাড়া আরও একটি ছবি সোশাল মিডিয়ায় প্রকাশ করেছেন রিভা। সেখানে কল্কির এক্সপ্রেশন নজর কেড়েছে।৷ বিশেষত তাঁর চোখ।

    ajkerograbani.com

    কল্কি কোচলিনকে এরপর মহিলাকেন্দ্রিক ড্রামা জিয়া অউর জিয়ায় দেখা যাবে৷ সেখানে কল্কির সঙ্গে অভিনয় করবেন রিচা চাড্ডা। ওয়েব-সিরিজটির টিজার ইতিমধ্যে প্রকাশ পেয়েছে। এর আগে কল্কিকে একটি শর্টফিল্মে দেখা গিয়েছিলে৷ নেকেড৷ সেখানে কল্কির সঙ্গে অভিনয় করেছিলেন ঋতাভরী চক্রবর্তী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755