• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শরীর দেখাতে ভালোবাসেন যে তারকারা

    অগ্রবাণী ডেস্ক | ২১ মে ২০১৭ | ১২:৪৮ পূর্বাহ্ণ

    শরীর দেখাতে ভালোবাসেন যে তারকারা

    পর্দার তারকারা একটু খোলামেলাই হন। তবে কেউ বেশি, কেউ কম। অভিনয়ের স্বার্থে কেউ বলতেই পোশাক খুলে ফেলেন, কেউ আবার অনেক অনুরোধের পর খোলেন। আবার অনেকে খোলামেলা হতে হয় এমন চরিত্রকে এড়িয়ে চলেন। তবে বর্তমান প্রেক্ষাপটে কী বলিউড, কী হলিউড- খোলামেলা সাহসি অভিনয় করেন অনেকেই। কেউ আবার ব্যক্তি জীবনেও পোশাকের ক্ষেত্রে অনেক দিলখোলা। আবার কিছু সঙ্গীতশিল্পীও আছেন যারা বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন অনেকটা উন্মুক্তভাবেই। মিউজিক ভিডিওর স্বার্থে কেউ আবার সম্পূর্ণ নগ্ন হতেও কার্পণ্য করেন না। চলুন জেনে আসা যাক এমন কিছু তারকা সম্পর্কে।

    রিটা ওরা: পৃথিবীর অন্যতম বৃটিশ পপ সেনসেশন রিটা ওরা কখনো নিজের আবেদনময়ী শরীর প্রদর্শন করতে পিছপা হন নাই। সবসময়ই যতটুকু সম্ভব খোলামেলা পোশাক পরে নিজের সত্তাকে জাহির করেন। বাহবাও পান বেশ।

    মাইলি সাইরাস: প্রাক্তন ডিজনি তারকা মাইলি সাইরাস এক ধাপ যেন এগিয়ে আছেন শরীরী আকর্ষণ প্রকাশের বেলায়! তিনি স্টেজে শুধু শরীরই দেখান না, আদিম শরীরী খেলায়ও মেতে ওঠেন, অবশ্য সেটা অভিনয় মাত্র। রেকিং বল গানের মিউজিক ভিডিওতে তো সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন।

    এমিলি রাটাইকভস্কি: মডেল ও অভিনেত্রী এমিলি তার যৌনতা নিয়ে বেশ খোলামেলা। গণমাধ্যমে বেশ কয়েকবার তাকে এমন নগ্ন বসনে দেখা গেছে।

    রিহানা: সঙ্গীত প্রতিভার জন্য রিহানা সর্বদা টপ লিস্টে থাকেন। কিন্তু তিনি যেভাবে নিজেকে সবার সামনে উপস্থাপন করেন, সেটিও তার প্রতি আকর্ষণের অন্যতম কারণ। শরীরের প্রতিটি অঙ্গই তিনি সুযোগ ফাঁকে ফাঁকে ভক্তদের দেখিয়ে দিয়েছেন।

    ** PREMIUM EXCLUSIVE RATES APPLY** Modern Family star Ariel Winter and boyfriend Laurent Gaudette on vacation with Ariel’s Modern Family co-star Nolan Gould at Atlantis Resort in the Bahamas. Ariel showed off her bikini body and a new tattoo on her rib cage.


    এরিয়েল উইন্টার: অন্যান্য অনেক অভিনেত্রীরা যে শারীরিক গড়নের জন্য সর্বদা আকুল হয়ে থাকেন। এই উনিশ বছর বয়সী অভিনেত্রী এরিয়েল উইন্টার তা যেন বেশ আগেই অর্জন করে ফেলেছেন। এই নিয়ে তিনি বেশ অহংবোধ করেন! তবে মাত্রাতিরিক্ত ভারী হওয়ায় স্তন ছোট করতে সার্জারি পর্যন্ত করিয়েছেন। তাকে বিভিন্ন সময় বিকিনি পরে সমুদ্র সৈকতে প্রেমিকের সঙ্গে দেখা গেছে।

    বেবে রেক্সা: বেবে রেক্সা খুব মিষ্টি একজন পপ গায়িকা। তিনি ইতোমধ্যেই তার প্রতিভা ও সৌন্দর্য নিয়ে অনেক মানুষের মনোযোগের কারণ হয়ে দাঁড়িয়েছেন।

    কিম কার্দাশিয়ান: এই নামটা সবাই নিশ্চয়ই এখানে আশা করেছিলেন! কিম কার্দাশিয়ান ও তার খোলামেলা পোশাক সবসময়ই মিডিয়ায় একটি আলোচনার বিষয়। এমনকি অন্তঃসত্তা অবস্থায় সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশ্যুট করেছেন এ তারকা। আপনি তাকে ভালবাসেন কিংবা ঘৃণা করেন- আপনার মনোযোগ তার দিকে থাকবেই!

    নিকি মিনাজ: অত্যাধুনিক গায়িকা নিকি মিনাজ ও তার পোশাকের খুব বেশি পরিচিতি মনে হয় কারো দরকার নেই। খুব অহমিকার সাথে তিনি তার মাধুর্যমণ্ডিত শরীর প্রকাশ করে থাকেন গণমাধ্যম ও মিউজিক ভিডিওগুলোতে।

    কেটি পেরি: জনপ্রিয় গায়িকা উপরে উল্লেখিত সব তারকাদের মতো হয়তো খোলাখুলিভাবে সব সময় মিডিয়াতে আসেন না। কিন্তু একবার যদি তিনি সেভাবে আসেন তাহলে অন্যদের দিকে চোখ ফেরানো যায় না। কয়েকবার তাকে উন্মুক্ত বক্ষে দেখা গেছে। একবার সুইমিং পুলে গোসলের সময় নিম্নাঙ্গের কাপড় একেবারেই খুলে গিয়েছিল। সেই ছবি পরে ভাইরাল হয়ে যায়।


    সূত্র: সারক্যাজম

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757