• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শহীদ বুদ্ধিজীবী ও বীর মুক্তিযোদ্ধাদের অবদান আমরা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি: কর্নেল অলি

    নিজস্ব প্রতিবেদক | ১৪ ডিসেম্বর ২০১৯ | ৫:১২ অপরাহ্ণ

    শহীদ বুদ্ধিজীবী ও বীর মুক্তিযোদ্ধাদের অবদান আমরা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি: কর্নেল অলি

    লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি’র সম্মানিত চেয়ারম্যান ড. কর্নেল অলি আহমদ বীর বিক্রম (অব.) ‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ ও ‘মহান বিজয় দিবস’ উপলক্ষে একটি বিবৃতি প্রদান করেছেন।


    বিবৃতিতে তিনি বলেছিন; “১৪ ডিসেম্বর ‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ এবং ১৬ই ডিসেম্বর ‘মহান বিজয় দিবস’। আমাদের জাতীয় জীবনে এ দু’টি দিবসের গুরুত্ব ও তাৎপর্য অপরিসীম। যারা দেশের স্বাধীনতার জন্য জীবন দিয়েছেন এবং মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে অপরিসীম ত্যাগ স্বীকার করেছেন সেই সব শহীদ বুদ্ধিজীবীগণ ও শহীদ বীর মুক্তিযোদ্ধাগণের অবদানের কথা আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি এবং তাদের রূহের মাগফিরাতের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করছি।

    ajkerograbani.com

    জাতি এমন এক সময় ‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ ও ‘মহান বিজয় দিবস’ পালন করতে যাচ্ছে যখন দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজ করছে। স্বাধীনতার মূল অর্জন গণতন্ত্রকে হারিয়ে দেশ আজ এক অনিশ্চিত গন্তব্যের পথে যাত্রা শুরু করেছে। দেশে বিরাজমান বর্তমান রাজনৈতিক সংকট থেকে দেশকে উদ্ধার করার একমাত্র পথ সকল রাজনৈতিক দলের সাথে আলাপ-আলোচনার মাধ্যমে বর্তমান সংকট থেকে জাতিকে উদ্ধারের লক্ষ্যে অবিলম্বে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেয়া ও গ্রেফতার অভিযান এবং হামলা, মামলা ও সন্ত্রাস বন্ধ করা। অন্যথায় বিরাজমান সংকট আরো ঘনীভুত হয়ে দেশে এক অনাকাক্সিক্ষত মারাত্মক অবস্থা সৃষ্টি হওয়ার আশংকা রয়েছে। সেই অনাকাক্সিক্ষত পরিস্থিতির দায়-দায়িত্ব বর্তমান সরকারকেই বহন করতে হবে।

    জাতীয় ঐক্য গড়ে তুলে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে রক্ষার সুদৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে আলোচনা সভা ও দোয়ার মাহফিলের আয়োজনের মাধ্যমে ১৪ ডিসেম্বর ‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ এবং ১৬ই ডিসেম্বর ‘মহান বিজয় দিবস’ যথাযোগ্য মর্যাদার সাথে পালন করার জন্য আমি লিবারেল ডেমোক্রেটিক পার্টি-(এলডিপি’র) সকল শাখা ও দেশবাসীর প্রতি আমি আহ্বান জানাচ্ছি।

    সেই সাথে ‘মহান বিজয় দিবস’ উপলক্ষ্যে আমি দেশবাসীকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি এবং দেশবাসী সকলের সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।”

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757