• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শাকিবের আরেক সম্পর্কের কথা ফাঁস করলেন অপু!

    অগ্রবাণী ডেস্ক | ০৭ জুন ২০১৭ | ১১:৩৭ পূর্বাহ্ণ

    শাকিবের আরেক সম্পর্কের কথা ফাঁস করলেন অপু!

    চলতি বছরের ১০ এপ্রিল বিবাহিত জীবনের কথা বলতে সন্তান নিয়ে একটি টিভি টক শোতে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন পর তাকে দেখে ও তার কথা শুনে সারা দেশে হইচই পড়ে গিয়েছিল। সম্প্রতি আবারও টিভি টক শোতে ব্যক্তিজীবনের নানা দিক নিয়ে কথা বললেন অপু।


    ‘সেন্স অব হিউমার’ নামের ওই অনুষ্ঠানে অপু কথা বলেছেন স্বামী চিত্রনায়ক শাকিব খান, নায়িকা বুবলীসহ দেশের চলচ্চিত্রের নানা দিক নিয়ে। সম্প্রতি অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচারিত হয়। এটি উপস্থাপনা করেছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।

    ajkerograbani.com

    অনুষ্ঠানের শুরুতে শাকিব ও বুবলীর সম্পর্ক নিয়ে নানা রকম কথা দর্শকদের সাথে ভাগাভাগি করেন অপু। কথার প্রসঙ্গে অপু এক সিনিয়র নায়িকার সাথে শাকিবের সম্পর্কের কথা ফাঁস করে নতুন বিস্ফোরণ ঘটালেন।

    অপু বললেন, ‘একজন সিনিয়র নায়িকা আছেন, যিনি আমাকে অনেক পছন্দ করেন। শাকিবকেও পছন্দ করেন। আমরা দেশের বাইরে ছবির কাজে গিয়েছি। তিনিও ছিলেন। আমি ছবি ও নায়িকার নাম বলতে চাই না। শুধু ঘটনাটা বলছি। শাকিব আর আমার রুম পাশাপাশি থাকে। একদিন শুটিং শেষ আমি মার্কেটে যাব। কিন্তু শাকিবকে ফোন করে পাচ্ছি না। সে ফোন ধরছে না। অনেকবার তাকে ফোন দেয়ার পর সেই আপুকে (নায়িকা) ফোন দিলাম। কিন্তু তার ফোনের রিংটোনটা বেজে উঠল শাকিবের রুম থেকে!’

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757