• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

    | ২৭ ফেব্রুয়ারি ২০২১ | ২:১০ অপরাহ্ণ

    শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

    দেশে প্রথমবারের মতো ডিজিটাল প্লাটফর্মের বিভিন্ন ক্ষেত্রে অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য প্রদান করা হয়েছে ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’। গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে জমকালো আয়োজনে নির্বাচিতদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে।


    ‘বসগিরি’ সিনেমার জন্য শ্রেষ্ঠ নায়ক ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন শাকিব খান। আর শ্রেষ্ঠ নায়িকা নির্বাচিত হয়েছেন শবনম ববুলী। মঞ্চে শাকিব খানের নাম ঘোষণা করেন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। কিন্তু ব্যক্তিগত কারণে শাকিব খান অনুপস্থিত থাকায় তার পুরস্কারটি গ্রহণ করেন শবনম বুবলী।

    ajkerograbani.com

    এ সময় প্রতিমন্ত্রী পলক জানান, ‘বস আসেননি সেজন্য পুরস্কারটি বুবলীর হাতে দেওয়া হলো।’ এর আগে শ্রেষ্ঠ নায়িকার পুরস্কার নিয়েছেন বুবলী। একই সিনেমা সংশ্লিষ্ট হওয়ায় শাকিবের পুরস্কারটি তার হাতে তুলে দেওয়া হয়।

    নিজের পুরস্কার গ্রহণকালে অনুভূতি ব্যক্ত করে বুবলী বলেন, আমি সত্যিই অনেক আনন্দিত, এমন একটি সম্মাননা পেয়ে। এ জন্য চ্যানেল আই পরিবারকে ধন্যবাদ জানাচ্ছি। সঙ্গে আমার ‘বসগিরি’ সিনেমার পুরো টিমকে অসংখ্য ধন্যবাদ। আর বিশেষ ভাবে ধন্যবাদ দিতে চাই পলক স্যারকে, উনার হাত থেকে পুরস্কারটি গ্রহণ করতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। সকল জুরি ও ভক্ত-দর্শকদের ধন্যবাদ জানাচ্ছি।

    ২০২০ সালে ওটিটি ও ইউটিউবে মুক্তি পাওয়া চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর ওপর ভিত্তি করে সম্মাননা ও অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজন করে চ্যানেল আই কর্তৃপক্ষ। যেখানে জুরি বোর্ডের রায়ে নির্বাচিত হয়েছেন শ্রেষ্ঠ চলচ্চিত্র, নাটক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী। দুটি লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডসহ মোট ২৩টি ক্যাটাগরিতে দেওয়া হয়েছে এ অ্যাওয়ার্ড।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757