• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শাকিবের বাসায় আমাদের বিয়ে হয় : অপু বিশ্বাস

    অনলাইন ডেস্ক | ১০ এপ্রিল ২০১৭ | ৫:১৫ অপরাহ্ণ

    শাকিবের বাসায় আমাদের বিয়ে হয় : অপু বিশ্বাস

    চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেছেন, শাকিবের বাসাতেই আমাদের বিয়ে হয়। পরিবারের কাছের লোকজন সেই বিয়েতে উপস্থিত ছিলেন।


    আজ সোমবার বিকালে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে উধাও হওয়ার ঘটনাসহ জীবনের অনেক অজানা ঘটনার জানান তিনি।

    ajkerograbani.com

    বলেন, ২০০৮ সালের ১৮ এপ্রিল নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ে হয় অপু বিশ্বাসের। অতি গোপনীয়তায় বিয়ের কাজ সারেন তারা। শাকিবের বাড়িতে তার ভাই ও বাড়ির লোকজন, অপুর মেজো বোন ছাড়াও প্রযোজক মামুনুজ্জামান মামুন ছিলেন বিয়েতে।

    বিয়ের কাজী এসেছিলো শাকিবের গ্রামের বাড়ি গোপালগঞ্জ থেকে। মুসলিম ধর্মমতে বিয়ে হয় তাদের। অপু বিশ্বাসের নতুন নাম রাখা হয় অপু ইসলাম খান। শাকিবের ইচ্ছাতেই এত দিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছে।

    হঠাৎ উধাও হয়ে যাওয়ার ১০ মাস পর ফেরেন অপু বিশ্বাস। তিনি বলেন, এই দীর্ঘ সময়টায় তিনি ভারত, সিঙ্গাপুর ও ব্যাংককে ছিলেন। কলকাতার একটি হাসপাতালে তাঁর ছেলের জন্ম হয়, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। ছেলের নাম আব্রাহাম খান জয়।

    অপু বিশ্বাস এসব কথা বলতে গিয়ে বারবার কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, শাকিবের ভালো চিন্তা করে তিনি সব করেছেন। অনেক ছাড় দিয়েছেন। ধৈর্য ধরতে ধরতে শেষ সীমানায় পৌঁছে গেছেন তিনি। তাই এবার সব বলছেন।

    শাকিব সম্মান করেননি, বরং বারবার ছোট করেছেন বলে অপু বিশ্বাস বলেন। তাঁর ভাষায়, ‘সম্মান চেয়েছি। পাইনি। বারবার ছোট হয়েছি।’

    একপর্যায়ে অপু বিশ্বাস বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর শাকিব তাঁকে বলেছেন নিজেকে লুকিয়ে রাখতে। তাই তিনি তেমনটা করেছেন। সন্তান হওয়ার সময় শাকিব তাঁর পাশে ছিলেন না। তবে ঢাকায় আসার পর সন্তানকে দেখতে যান। সন্তানের সব খরচও দেন।

    নিউজ টোয়েন্টিফোরের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে তিনি জানিয়েছেন গত বছরের ২৭ সেপ্টেম্বর ঢালিউড সুপারস্টার শাকিব খানের সন্তানের মা হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757