শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শাকিবের সিনেমা দিয়ে খুলছে মুধমিতা সিনেমাহল

  |   রবিবার, ২০ জুন ২০২১ | প্রিন্ট  

শাকিবের সিনেমা দিয়ে খুলছে মুধমিতা সিনেমাহল

বৈশ্বিক করোনা পরিস্থিতির জন্য লকডাউনে দেশের সকল প্রেক্ষাগৃহের মতো ঐতিহ্যবাহী সিনেমা হল মধুমিতা বন্ধ রাখা হয়েছে। কিন্তু পরে পরিস্থিতি স্বাভাবিক হলে দেশের অন্যান্য সিনেমা হল খুললেও মুধমিতা কর্তৃপক্ষ বন্ধ রেখেছেন। এবার প্রায় ১৪ মাস পর আগামী ২৫ জুন খুলছে ঢাকার ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হল। করোনা মহামারিতে কেউ বড় বাজেটের সিনেমা মুক্তি দিতে চায়নি বলেই এই সিনেমাহলটি বন্ধ রেখেছিলেন কর্তৃপক্ষ।
মধুমিতা সিনেমা হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, প্রায় ১৪ মাস পর আমার সিনেমাহল খুলছে ‘নবাব এলএলবি’ সিনেমা দিয়ে। আগামী কোরবানি ঈদ পর্যন্ত দেখতে চাই কেমন চলছে। নাহলে আবার বন্ধ করে দেব। ভালো কনটেন্ট ছাড়া ব্যবসা করা সম্ভব না।
মধুমিতা ছাড়াও বন্ধ থাকা আরো সিনেমা হল খুলছে শাকিব খান অভিনীত ও অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমার মাধ্যমে।
পরিচালক অনন্য মামুন বলেন, আগামী ২৫ জুন বন্ধ থাকা মধুমিতা সিনেমা হল ১৪ মাস পর খুলছে ‘নবাব এলএলবি’ সিনেমার মাধ্যমে। এছাড়া বন্ধ থাকা আরো কিছু সিনেমা হল নতুন করে আবার খুলতে যাচ্ছে। এটা বলতে পারি যে, সর্বোচ্চ সংখ্যক সিনেমা হলে চলবে এই সিনেমা। সেন্সর বোর্ড নয় মিনিটের মতো দৃশ্য কর্তন করে মুক্তির অনুমতি দিয়েছে।
‘নবাব এলএলবি’ সিনেমার শাকিব খান ছাড়া আরও অভিনয় করেছেন- শহীদুজ্জামান সেলিম, মাহিয়া মাহি, স্পর্শিয়া, রাশেদ মামুন অপু, শাহেদ আলী, সুমন আনোয়ার, সুষমা ও শামীম মৃধা।
এই সিনেমাটি গত বছরের বিজয় দিবসে আই থিয়েটার নামের অ্যাপে মুক্তি পেয়েছিল। সিনেমায় আপত্তিকর সংলাপের কারণে পরিচালক ও একজন অভিনেতা গ্রেফতার হয়েছিলেন।

Facebook Comments Box


Posted ৩:৫৫ অপরাহ্ণ | রবিবার, ২০ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১