• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শাকিব খান ক্রাইম রিপোর্টারদের প্রশংসায় পঞ্চমুখ

    অনলাইন ডেস্ক | ১৪ মে ২০১৭ | ৮:৫১ পূর্বাহ্ণ

    শাকিব খান ক্রাইম রিপোর্টারদের প্রশংসায় পঞ্চমুখ

    শনিবার,রাত আনুমানিক নয়টা। রাজধানীর ইস্কাটন পুলিশ কনভেনশন সেন্টারের দ্বিতীয় তলায় একটি বিয়ের অনুষ্ঠান চলছে। আর তৃতীয় তলায় চলছে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান।


    মঞ্চে চেয়ারে বসে আছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক,ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, র্যা বের মহাপরিচালক বেনজীর আহমেদসহ আরো অনেকে।

    ajkerograbani.com

    সবাই তখনও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের অপেক্ষায়। দোতলার সিড়িতে বিয়ের অনুষ্ঠানে আসা দুই তরুণীর ফিসফিস কথোপকথন, এই জানিস, উপরের তলায় কে এসেছে? ওই যে অপু,সঙ্গে তার স্বামী। কিং খান সাকিব খান।

    তাই নাকি! চল, দেখে আসি বলে উপরে উঠতেই একজন আরেকজনকে টেনে ধরলো। উপরে উঠতেই দেখা যায় মঞ্চে চোখে রঙ্গিন চশমা সাদা গেঞ্জি গায়ে ঢালিউড নায়ক বক্তব্য রাখছেন। এ সময় তিনি বারবার একজন ক্রাইম রিপোর্টার জীবনবাজি রেখে সমাজের অন্যায় অপরাধ দমনে প্রশংসনীয় ভূমিকা রাখছেন বলে মন্তব্য করেন।

    বক্তৃতার এক পর্যায়ে স্বরাষ্টমন্ত্রী মঞ্চের সামনে এলে তিনি দ্রুত বক্তব্য শেষ করেন। এরপর মঞ্চে বসে হাসিমুখে ডিএমপি কমিশনার, র্যা বের মহাপরিচালকসহ অন্যান্যদের বক্তৃতা শুনেন শাকিব।

    অনেকেই শাকিবকে ক্র্যাবের অনুষ্ঠানে দেখে বিস্মিত হন।বক্তৃতাপর্বের শেষ মুহূর্তে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপিসহ অন্যদের সঙ্গেও হাত মিলিয়ে মঞ্চ থেকে নেমে বাইরে বের হওয়ার সময় ক্রাইম রিপের্টার ও তাদের ছোট ছোট সন্তানদের সেলফি আবদারের ‘শিকার’ হন।

    শাকিবও হাসিমুখে সবার সঙ্গে সেলফি উদযাপন করেন। শাকিবের হঠাৎ ক্রাইম রির্পোর্টারদের অনুষ্ঠানে আগমন ও তাদের প্রশংসা করায় অনেকেই আবার টিপ্পনিও কাটেন! কেউ কেউ তো বলেই ফেললেন- ‘ডাল মে কুচ কালা তো নেহি’।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757