• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শাবানার রান্না খেয়ে যা বললেন গুলজার

    অনলাইন ডেস্ক: | ১১ জুলাই ২০১৭ | ৬:০৩ অপরাহ্ণ

    শাবানার রান্না খেয়ে যা বললেন গুলজার

    কিংবদন্তি অভিনেত্রী শাবানার হাতের রান্না খেয়ে মুগ্ধ হয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। এ নিয়ে ফেসবুকে তিনি একটি স্ট্যাটাস দিয়েছেন। সেটি আজকের অগ্রবাণী পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল।


    ফেসবুকে গুলজার লিখেছেন, ‘২০ বছর পর শাবানা আপার হাতের রান্না খেলাম। শুধু খাওয়া দাওয়াই নয়, দারুন আড্ডাও হলো। আর এর সবই সম্ভব হয়েছে আমাদের সবার প্রিয় দুলাভাই জনাব ওয়াহিদ সাদিকের জন্য। পেট ভরে খেয়েছি, মন খুলে স্মৃতিচারণ করেছি আর প্রাণ খুলে আনন্দ ভাগাভাগি করে নিয়েছি। অসংখ্য ধন্যবাদ শাবানা আপা ও ওয়াহিদ সাদিক দুলাভাইকে। আপনারা সুস্থ থাকুন, ভালো থাকুন এবং আমাদের মাঝেই থাকুন।

    ajkerograbani.com

    আরেকটি কথা, শাবানা আপার উপস্থিতিতেই ওয়াহিদ সাদিক দুলাভাই ঘোষণা দিয়েছেন – এখন থেকে তিনি নিয়মিত চলচ্চিত্র নির্মাণ করবেন।

    ওয়াহিদ সাদিক দুলাভাই জানান, গত ১৯ জুন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎকালে মাননীয় প্রধানমন্ত্রী শাবানাকে যে সম্মান ও আন্তরিকতা দেখিয়েছেন তাতে আমরা মুগ্ধ। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, মাননীয় প্রধানমন্ত্রীর অনুপ্রেরনাতেই এ দেশের জনমানুষের পাশে থাকবো, তাদের সুখ-দু:খ ভাগাভাগি করে নিবো। প্রধানমন্ত্রীর কার্যক্রম এগিয়ে নেবার যুদ্ধে আমরাও সৈনিক হবো।

    জনাব ওয়াহিদ সাদিক বলেন, আমি রাজনীতি কিংবা রাজনৈতিক দল বুঝিনা, আমি বুঝি জনদরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তাঁর মত মানুষ হয় না। তাঁর মধ্যে দেখেছি বঙ্গবন্ধুর মত দেশ ও দেশের জন্য অপরিসীম ভালোবাসা। সেই সাথে দেখেছি দেশ ও জনগণের কল্যান কাজে তাঁর কী অদম্য স্পৃহা!

    ওয়াহিদ সাদিক বলেন, আমরা মনেকরি, দেশ পরিচালনায় এই মুহূর্তে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তাই আমরা তাঁর পাশে থাকতে চাই।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755