• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শারাপোভার প্রত্যাবর্তন

    অনলাইন ডেস্ক | ১৭ আগস্ট ২০১৭ | ২:৫০ অপরাহ্ণ

    শারাপোভার প্রত্যাবর্তন

    ডোপিং কাণ্ডে নির্বাসনের পর প্রথমবারের মতো গ্র্যান্ডস্ল্যামে ফিরতে চলেছেন মারিয়া শারাপোভা৷ বছরের শেষ গ্র্যান্ডস্ল্যাম ইউএস ওপেনে খেলতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে সেই টুর্নামেন্টে খেলার ওয়াইল্ড কার্ড পেয়েছেন রুশ টেনিস সেনসেশন।


    মঙ্গলবার ইউএস ওপেনের মূল ড্র’তে ওয়াইল্ড কার্ড পান স্বর্নকেশী শারাপোভা। সেদিনই টুর্নামেন্ট আয়োজক কমিটি বিষয়টি নিশ্চিত করে।

    ajkerograbani.com

    শারাপোভা ডোপিংয়ের কারণে ১৫ মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে চলতি বছরের শুরুতে কোর্টে ফেরেন। তবে ফ্রেঞ্চ ওপেনে ওয়াইল্ড কার্ড পাননি বিশ্বের সাবেক নাম্বার ওয়ান টেনিস তারকা। এরপর ঊরুর চোটের কারণে টেনিস বিশ্বকাপ খ্যাত উইম্বলডন থেকে নিজেকে প্রত্যাহার করে নেন। চলতি মাসের শুরুতে নতুন করে কনুই’র ইনজুরিতে পড়ায় ইউএস ওপেনের প্রস্তুতিমূলক টুর্নামেন্ট রজার্স কাপ এবং সিনসিনাটি ওপেন থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

    নিষিদ্ধ মেলডোনিয়াম সেবনের দায়ে ২০১৬ সালে শারাপোভার ওপর নিষেধাজ্ঞা আরোপ করে আন্তর্জাতিক টেনিস ফেডারেশন। গেলো এপ্রিলে তার ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেয় টেনিসের নিয়ন্ত্রক সংস্থাটি। তারপর থেকেই ওয়াইল্ড কার্ডের অপেক্ষায় ছিলেন ৫টি গ্র্যান্ডস্ল্যাম বিজয়ী।

    বতর্মানে ১৪৮ নম্বর র‌্যাংকিংধারী তারকা শারাপোভা ছাড়া নারী বিভাগে ওয়াইল্ড কার্ড পেয়েছেন কাইল টাউনসেন্ড, কাইলা ডে, সোভিয়া কেনিন, অ্যাশলে ক্রাতজার, ব্রিনি মাইনর ও আমানডিনে হেসে।

    আসছে ২৮ আগস্ট নিউ ইয়র্কের ফ্ল্যাশিং মিডোর বিলি জিন কিং ন্যাশনাল স্টেডিয়ামে বসবে বছরের শেষ গ্র্যান্ডস্ল্যাম ইউএস ওপেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755