• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শারীরিক সম্পর্কের পর প্রেমিকাকে ১১৯ ছুরিকাঘাত

    অনলাইন ডেস্ক | ২৭ জুলাই ২০১৭ | ৯:০৩ পূর্বাহ্ণ

    শারীরিক সম্পর্কের পর প্রেমিকাকে ১১৯ ছুরিকাঘাত

    দুই মাস ধরে চলছিল প্রেম। এরপর তাঁদের মধ্যে হলো শারীরিক সম্পর্ক। কিন্তু এরপরই প্রেমিকাকে ১১৯ বার ছুরিকাঘাত করে হত্যা করলেন প্রেমিক। কারণ প্রেম করার সময় প্রেমিকা ডি উইগহ্যাম (২৫) জানাননি যে তিনি লিঙ্গ পরিবর্তন করে পুরুষ থেকে নারী হয়েছেন।


    যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যের বিলোক্সি শহরে এ ঘটনা ঘটে। প্রেমিকাকে হত্যাকারী ওই ব্যক্তির নাম ডিওয়ানা হিকারসন (২১)।

    ajkerograbani.com

    মিসিসিপির জ্যাকসনভিল শহরের একটি আদালতের শুনানিতে বলা হয়, বিলোক্সি শহরের একটি হোটেলের কক্ষ থেকে উইগহ্যামের লাশ উদ্ধার করা হয়। তাঁর মুখে একাধিকবার ছুরি আঘাত করেন প্রেমিক হিকারসন। এ ছাড়া তাঁর গলা কেটে দেওয়া হয়।

    শুনানিতে বলা হয়, একটি ডেটিং ওয়েবসাইট থেকে পরিচয় হয় উইগহ্যাম ও হিকারসনের। এরপর তাঁরা দুই মাস ধরে প্রেম করছিলেন। গত বছর ২৩ জুলাই বিলোক্সি শহরে হিকারসনের সঙ্গে প্রথমবারের মতো দেখা করতে যান উইগহ্যাম।

    একজন নার্স তাঁদের দুজনকে গাড়িতে করে কিসলার বিমান ঘাঁটি থেকে ওই হোটেলে পৌঁছে দেন। হোটেলে থাকা সিসিটিভি ক্যামেরায় তাঁদের দুজনকে একটি কক্ষে ঢুকতে দেখা যায়। এর ২৩ মিনিট পর ওই কক্ষ থেকে বের হয়ে যান হিকারসন। সেদিন রাতেই প্রেমিকা উইগহ্যামের লাশ খুঁজে পান তাঁর বন্ধুরা।

    এ বিষয়ে হিকারসন পুলিশকে জানান, তিনি ও তাঁর প্রেমিকা উইগহ্যাম ওই হোটেলের কক্ষে শারীরিক সম্পর্ক করেন। তারপর উইগহ্যাম জানান, তিনি লিঙ্গ পরিবর্তন করেছেন। এরপর আর কোনো ঘটনা মনে নেই বলে পুলিশকে জানান হিকারসন।

    আদালতের চূড়ান্ত রায়ে হিকারসনকে মৃত্যুদণ্ডাদেশ দেওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755