সোমবার, মার্চ ১, ২০২১

শারীরিক সম্পর্কের লোভ দেখিয়ে প্রেমিককে ভাড়াটে খুনি দিয়ে হত্যা!

  |   সোমবার, ০১ মার্চ ২০২১ | প্রিন্ট  

শারীরিক সম্পর্কের লোভ দেখিয়ে প্রেমিককে ভাড়াটে খুনি দিয়ে হত্যা!

প্রেমিককে খুন করার পরিকল্পনা করেন তার প্রেমিকা। এজন্য একজন হত্যাকারীকে ভাড়াও করেন ওই নারী। নিজেরই প্রেমিককে হত্যা করতে ওই হত্যাকারীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন ওই নারী। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের নাগপুরে।
শারীরিক সম্পর্কের পাশাপাশি হত্যাকারীকে দেড় লাখ রুপি দেয়ারও প্রতিশ্রুতি দিয়েছিল অভিযুক্ত তরুণী। পুলিশের তদন্তে এমনটাই জানা গেছে। এ ঘটনায় ইতোমধ্যেই ২০ বছর বয়সী অভিযুক্ত তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, সম্প্রতি চান্দু মহাপুর নামে এক যুবককে হত্যা করা হয়। তাকে গত ২৫ ফেব্রুয়ারি হত্যা করা হয়। চান্দুর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত তরুণীর। ওই যুবক বিবাহিত ছিলেন। তার সঙ্গেই বিয়ের পরিকল্পনা ছিল ওই তরুণীর। কিন্তু বিয়ের প্রস্তাবে প্রেমিক বেঁকে বসায় তাকে হত্যার পরিকল্পনা করে ওই তরুণী।
পুলিশ আরও জানিয়েছে, প্রেমিককে খুন করতে ভরত গুজর নামে এক যুবককে ভাড়া করে ওই তরুণী। ভরত চান্দুর বন্ধু ও দূর সম্পর্কের আত্মীয়। চান্দুকে হত্যার বিনিময়ে ভরতের সঙ্গে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় ওই তরুণী। সেই সঙ্গে দেয়া হয় দেড় লাখ রুপির প্রস্তাবও।
এমন প্রতিশ্রুতি পেয়ে গুজর হত্যা করতে রাজি হয়ে যায় বলে জানায় ওই তরুণী। প্রথমে চান্দুকে মদপান করিয়ে নেশাগ্রস্ত করে গুজর। তারপরই তাকে হত্যা করা হয়। এ ঘটনায় ওই হত্যাকারীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ওই তরুণীর বাবা-মাকেও।


Posted ১১:৫৯ অপরাহ্ণ | সোমবার, ০১ মার্চ ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১