রবিবার, নভেম্বর ২৮, ২০২১

শার্শায় নৌকা প্রার্থীর কর্মীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক খুন

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

শার্শায় নৌকা প্রার্থীর কর্মীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক খুন

যশোরের শার্শায় নির্বাচনী সহিংসতায় নৌকা প্রার্থীর কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী কুতুব উদ্দীন (৪০) নামে একজন নিহত হয়েছেন।

নিহত কুতুব উদ্দীন শার্শার কায়বা ইউনিয়নের রুত্রপুর গ্রামের মহিউদ্দীনের ছেলে। তিনি কায়বা ইউনিয়নে স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা আলতাফ হোসেনের কর্মী ছিলেন। এখানে নৌকার ইউপি প্রার্থী রয়েছেন ফিরোজ আহম্মেদ টিংকু।


শনিবার (২৭ নভেম্বর) রাত ৯ টায় যশোরের মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কুতুব উদ্দীন। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছিল।

বিদ্রোহী ইউপি চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেন বলেন, নৌকার প্রার্থী ফিরোজ আহম্মেদ টিংকুর দলবল নির্বাচনে আতঙ্ক সৃষ্টি করতে পায়ে পা বাধিয়ে তার কর্মীদের ওপর শনিবার সকালে হামলা চালায়। এতে তার কর্মী মেম্বার প্রার্থী হবিবার, আক্কাচ, আজগার, মাসুদ, আইনাল, কুতুবউদ্দিন ও মন্টু আহত হন। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান কুতুবউদ্দীন। অন্যদের অবস্থাও আশঙ্কাজনক। এমন ঘটনায় শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে তিনি শঙ্কায় রয়েছন। তবে প্রশাসনের নিরপেক্ষ ভূমিকায় নেই বলেও অভিযোগ তোলেন তিনি।


নৌকার ইউপি চেয়ারম্যান প্রার্থী ফিরোজ আহম্মেদ টিংকু বলেন, মেম্বার নির্বাচন নিয়ে এ হামলা ও হত্যার ঘটনা ঘটেছে। এখানে তার কোন সম্পৃক্ততা নেই।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, নিহত ব্যক্তি স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেনের কর্মী। এলাকার পরবর্তী সহিংসতা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, যশোরের শার্শা উপজেলাতে ১০টি ইউপিতে ২৮ নভেম্বর ভোট। নির্বাচনী সহিংসতায় গত ১৫ দিনে আরো দুই স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মী নৌকা প্রার্থীর কর্মীদের হামলায় খুন হয়েছে। আহত হয়েছে দুই পক্ষের দেড় শতাধিক। ১০টি ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছেন ৪৩ জন। ভোট কেন্দ্র রয়েছে ১০৮টি। কক্ষ সংখ্যা ২২৭টি। ভোটার ২ লাখ ৩৫ হাজার ২৪৩ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ১৭ হাজার ৪৩ ও পুরুষ ভোটার ১ লাখ ১৮ হাজার ২০০ জন।

Posted ৯:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ২৮ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১