• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শালিখা পিআইও মিরাজ হোসেনকে ৭ দিনের মধ্যে অর্থ ফেরতের নির্দেশ

    আসিফ হাসান কাজল- মাগুরা প্রতিনিধি: | ২৭ আগস্ট ২০১৭ | ১১:৫৯ অপরাহ্ণ

    শালিখা পিআইও মিরাজ হোসেনকে ৭ দিনের মধ্যে অর্থ ফেরতের নির্দেশ

    শালিখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গত ২৪.৮.২০১৭ তারিখে ২৫ টি দ্বৈত প্রকল্পের সর্বমোট একুশ লক্ষ চুয়াত্তর হাজার ছয় শত ষোল (২১,৭৪,৬১৬) টাকা ব্যাংকে জমা দানের নির্দেশ দেওয়া হয়েছে। জেলা এান ও পূণর্বাসন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: জাকারিয়া এই নির্দেশটি প্রদান করেন।
    গত ২০১৬-১৭ অর্থ বছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষন মারফৎ ২৫ টি রাস্তা সংস্কারের নামে ৫০ টি রাস্তা সংস্কার দেখিয়ে এক প্রকল্প কে একাধিক করে দ্বিগুন পরিমান সরকারী অর্থ আত্মসাৎ ও অপচয় করেন। যা তদন্তে পূর্বে প্রমানিত হবার পর মিরাজ হোসেন খান কে কৈফিয়ত তলব ও কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয় ।
    এই অর্থ ফেরত নির্দেশ সম্পর্কিত ব্যাপারে জেলা ত্রাণ ও পূণর্বাসন কর্মকর্তা মো: জাকারিয়া বলেন, শালিখা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে ৭ দিনের মধ্যে টাকা জমাদান ও বার্তা বাহক এর দ্বারা তার চালান কপি প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে। মোহাম্মদ জাকারিয়াকে অর্থ প্রদান ও আইনী ব্যাবস্থা গ্রহণ সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিষয়টি উদ্ধর্তন কতৃপক্ষ বিবেচনা করবে।
    এই নির্দেশের ব্যাপারে মিরাজ হোসেন কে একাধিকবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কোন কল রিসিভ করেন নাই। পূর্বে এই সরকারী অর্থ অপচয় ও দায়িত্ব অবহেলার ব্যাপারে তার সাথে কথা বলে জানিয়েছিলেন, এই অর্থ দ্রুত জমা দানের কাজ চলছে। এবং তিনি তার দায়িত্ব অবহেলার বিষয়টি স্বীকার করেছিলেন।
    মাগুরা জেলা প্রসাশক মো: আতিকুর রহমানকে এই অর্থ ফেরত যদি উনি দিয়েও দেন তার পরেও কি কোন ব্যাবস্থা গ্রহণ করবেন আপনার প্রশাসন? এই প্রশ্নে তিনি কোন উত্তর দেন নাই।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755