• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘শাহজাদের অস্কার পাওয়া উচিত’

    অনলাইন ডেস্ক | ০২ এপ্রিল ২০১৭ | ৩:৫৬ অপরাহ্ণ

    ‘শাহজাদের অস্কার পাওয়া উচিত’

    আহমেদ শাহজাদ কি বাইশ গজে অভিনয় করেন? অন্তত তেমনটাই দাবি পাকিস্তানের সাবেক ক্রিকেটার ফয়সাল ইকবালের। গত বৃহস্পতিবার ত্রিনিদাদে খেলা চলাকালীন শাহজাদের চোট আসলে পুরোটাই অভিনয় বলে ব্যঙ্গ করেছেন ইকবাল। বললেন, অভিনয়ে তার অস্কার পাওয়া উচিত। এ নিয়ে টুইটারে শাহজাদকে ট্রল করাও শুরু করেছেন অনেকে।


    বৃহস্পতিবার ত্রিনিদাদে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান চ্যাডউইক ওয়ালটনের সঙ্গে ধাক্কা লাগে শাহজাদের। ফিল্ডিং করতে গিয়ে ওয়ালটনের সঙ্গে সংঘর্ষে মাঠেই লুটিয়ে পড়েন তিনি। এর পর বেশ কিছুক্ষণ মাঠেই অজ্ঞান হয়ে পড়ে থাকেন শাহজাদ। নেক ব্রেস পরিয়ে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যেতে হয় তাকে। পরে অবশ্য চিকিৎসকেরা জানান, তার কোনো চোট লাগেনি। হাসপাতাল থেকেই মাঠে ফিরে আসেন আহমেদ।


    এরপর ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের শেষ দিকে ফিল্ডিংও করেন তিনি। সে ম্যাচ জিতে সিরিজে ২-০ এগোলেও পাকিস্তানের জয়ের থেকে শাহজাদের চোট নিয়েই টুইটারে কথা শুরু করেন ইকবাল। চোট নয়, পুরো বিষয়টাই শাহজাদের অভিনয় দাবি করে তিনি বলেছেন, “কোনো সন্দেহ নেই, অভিনয়ে অস্কার পেলেন আহমেদ শাহজাদ। ও কখনও বদলাবে না!”

    শাহজাদের পড়ে যাওয়া দেখে নাকি হাসি থামাতেই পারছেন না ইকবাল! ইকবালের সমর্থনে বেশ কিছু ফ্যানেরাও টুইট করেন। তবে এতেও থেমে থাকেননি ইকবাল। এ বার শোয়েব আখতার, সাকলাইন মুশতাক এবং ওয়াসিম আক্রমকে ট্যাগ করে তার দাবি, তারা সকলেই নাকি শাহজাদের অভিনয় দেখে মুগ্ধ। আসল সত্যিটা কী তা জানা না গেলেও এ নিয়ে এখনও মুখ খোলেননি ঘটনার নায়ক শাহজাদ।

    Facebook Comments

    বিষয় :

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669