বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১

শাহরুখ খানকে কিনে নিলেন প্রীতি জিনতা!

  |   বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

শাহরুখ খানকে কিনে নিলেন প্রীতি জিনতা!

শাহরুখ খানকে কিনে নিলেন প্রীতি জিনতা’ এমন শিরোনাম দেখে হয়তো অনেকেই চমকে যেতে পারেন। তবে এই শাহরুখ খান, সেই শাহরুখ খান নয়। আইপিএলের নিলামে নতুন এক ক্রিকেটার শাহরুখ খানকে কিনে নিল প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব।
তিনি তামিলনাড়ুর ক্রিকেটার। ভারতের ঘরোয়া ক্রিকেটে যিনি এরই মধ্যেই নজর কেড়েছেন। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) আইপিএল নিলামে তাকে দলে ভিড়িয়েছে প্রীতি জিনতার মালিকানাধীন দল পাঞ্জাব।
২৫ বছর বয়সী এই তারকা ৩১ টি টি-টোয়েন্টি খেলেছেন। ২৯৩ রান রান রয়েছে তার নামের পাশে। উইকেট ২টি। এ ছাড়া ২০টি লিস্ট ‘এ’ ম্যাচ ও ৫ টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন।
নিলামে নাম তুলেই যিনি সাড়া ফেলেছিলেন। কিং খানের নামে নাম বলে কথা!
আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের মালিক কিং খান। তাই শাহরুখ খানের দলে শাহরুখকে দেখা যায় কিনা সে নিয়ে ছিল কৌতূহল। শেষ পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স নয়, ক্রিকেটার শাহরুখ খানকে কিনেছে প্রীতি জিনতার পাঞ্জাব।
প্রাথমিকভাবে দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যেও লড়াই চলছিল শাহরুখকে নিয়ে। পরে লড়াইয়ে যোগ দেয় পাঞ্জাব। শেষমেশ ৫ কোটি ২৫ লাখ রুপির বড় অঙ্কে পাঞ্জাব দলে নেয় শাহরুখকে।
নিলামে শাহরুখ নিজের নাম নথিভুক্ত করিয়েছিলেন ২০ লাখ রুপি ন্যূনতম মূল্যে।
এছাড়া এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলেছেন দুই বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। নিলামে সাকিবের ভিত্তিমূল্য ধরা হয়েছিল ২ কোটি রুপি। তবে ৩.২ কোটি রুপিতে তাকে কিনেছে কেকেআর। আর বাংলাদেশি কাটার মাস্টারের ভিত্তিমূল্য ছিল ‌১ কোটি রুপি। এই দামেই তাকে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।
এদিকে এবারের আসরে সবচেয়ে বেশি দামে বিক্রি হওয়া ৫ ক্রিকেটার হলেন- ক্রিস মরিস, কাইল জেমিয়েসন, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন ও কৃষ্ণাপ্পা গৌতম।


Posted ১১:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]