• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিক্ষকের স্কেলের আঘাতে চোখ হারালো ঝিনাইদহের এক স্কুল ছাত্রী

    আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহ প্রতিনিধি | ২৩ আগস্ট ২০১৭ | ৭:৫৪ অপরাহ্ণ

    শিক্ষকের স্কেলের আঘাতে চোখ হারালো ঝিনাইদহের এক স্কুল ছাত্রী

    ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় স্কেলের আঘাতে ষষ্ঠ শ্রেণির ছাত্রী মারিয়াতুছ ফোয়ারা নামরে স্কুল ছাত্রীর চোখ নষ্ট হওয়ার অভিযোগে এক স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ।
    শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, দহকোলা গ্রামের মনতেজার রহমান মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মুরাদ হোসেনের বিরুদ্ধে অভিযোগ, তার স্কেলের আঘাতে ষষ্ঠ শ্রেণির ছাত্রী মারিয়াতুছ ফোয়ারার চোখ নষ্ট হয়েছে।
    এ ঘটনায় ফোয়ারার বাবা শরিফুল ইসলাম মঙ্গলবার রাতে মামলা করার পর পুলিশ তাকে আটক করে। শরিফুল বলেন, গত ১২ আগস্ট স্কুলে থাকার সময় ফোয়ারার স্কেলের কালি ওই শিক্ষকের হাতে লেগে যায়। এতে তিনি ক্ষিপ্ত হয়ে একই স্কেল দিয়ে ফোয়ারার চোখে আঘাত করেন।
    চোখে রক্তক্ষরণ হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা খারাপ হলে ঢাকায় নেওয়া হয় উন্নত চিকিৎসার জন্য। সেখানে চিকিৎসকরা বলেন, চোখ নষ্ট হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য মেয়েকে ভারতে নিতে চান, কিন্তু অর্থাভাবে তা পারছেন না বলে জানান শরিফুল।
    মনতেজার রহমান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ন কবির জানান, ছাত্রছাত্রীরা দুষ্টামি করছিল। এ সময় তাদের শান্ত করতে গিয়ে শিক্ষক মুরাদ হোসেন হাতের স্কেল দিয়ে আঘাত করলে শিক্ষার্থীর ফোয়ারার চোখে আঘাত পায়। তিনি জানান, এ ঘটনায় বিদ্যালয় পরিচালনা কমিটি ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেছে। তিনি নিজেও ফোয়ারার চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন।
    শৈলকুপা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামিম আহমেদ খান জানান, বিষয়টি কেউ তাকে অফিসিয়াল ভাবে জানাইনি। তবে তিনি লোক মুখে বিষয়টি শুনেছেন। তবে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
    শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, ফোয়ারার বাবা শরিফুল ইসলাম মঙ্গলবার রাতে থানায় একটি মামলা করেছেন। এ ঘটনায় শিক্ষক মুরাদ হোসেনকে আটক করা হয়েছে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755