বুধবার, মার্চ ৩, ২০২১

শিক্ষকের স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় শিক্ষার্থী আটক

  |   বুধবার, ০৩ মার্চ ২০২১ | প্রিন্ট  

শিক্ষকের স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় শিক্ষার্থী আটক

কালিগঞ্জে শিক্ষকের স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপ অবস্থায় বোরহান উদ্দীন (২৫) নামে এক অনার্স পড়-য়া শিক্ষার্থী আটক হয়েছে।
ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হোসেনপুর গ্রামে। হাতেনাতে আটক শিক্ষার্থী হোসেনপুর গ্রামের নাসির উদ্দিন মোল্ল্যার ছেলে বোরহান উদ্দিন (২৫) ও শিক্ষকের স্ত্রী রোখসানা আফরোজকে (৩৪) কারাগারে প্রেরণ করা হয়েছে।
উপজেলার কিষাণ মজদুর ইউনাইটেড স্কুলের সহকারী শিক্ষক ও হোসেনপুর গ্রামের মৃত ওহাব আলী মোল্ল্যার ছেলে হাবিবুর রহমান (৪০) জানান, আশাশুনি উপজেলার লস্করীখাজরা গ্রামের মোক্তার হোসেনের মেয়ে রোখসানা আফরোজের সাথে প্রায় ১২বছর পূর্বে ইসলামি শরিয়ত মোতাবেক তার বিয়ে হয়।
তাদের সংসারে ৬ বছর বয়সের একটি ছেলে ও ৩ বছর বয়সের একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই তার স্ত্রী রোকসানা আফরোজ কারণে-অকারণে সংসার করবে না বলে বিভিন্ন তালবাহানা শুরু করে। তিনি আরও জানান, স্কুলে থাকার সুযোগে তারই প্রাক্তন ছাত্র বোরহান উদ্দিনের সাথে পরকিয়া সম্পর্ক গড়ে তোলে তার স্ত্রী রোকসানা। একপর্যায়ে সোমবার দিবাগত রাতে বসতবাড়ির ছাদের উপর থেকে অসামাজিক কার্যকলাপ অবস্থায় বোরহান ও রোখসানাকে হাতেনাতে আটক করা হয়।
পরবর্তীতে থানায় খবর দিলে উপপরিদর্শক সঞ্জীব সমাদ্দার ঘটনাস্থলে উপস্থিত হয়ে বোরহান ্ও রোখসানাকে আটক করে থানায় আনেন। মঙ্গলবার (২ মার্চ) বেলা সাড়ে ১২ টার দিকে বোরহান উদ্দীন ও রোখসানা আফরোজকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে।
কালিগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


Posted ১২:৩৯ অপরাহ্ণ | বুধবার, ০৩ মার্চ ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১