• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিক্ষক লাঞ্ছনা : জামিন পেলেন সেলিম ওসমান

    অগ্রবাণী ডেস্ক | ২৩ মে ২০১৭ | ২:০৪ অপরাহ্ণ

    শিক্ষক লাঞ্ছনা : জামিন পেলেন সেলিম ওসমান

    নারায়ণগঞ্জে স্কুলশিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার মামলায় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের জামিন দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার মুখ্য বিচারিক হাকিম জেসমিন আরা এ আদেশ দেন।


    মামলার সরকারপক্ষের কৌঁসুলি আনোয়ারুল কবির বাবুল বলেন, আজ সেলিম ওসমান আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। এর আগে গত ৮ মে হাইকোর্ট থেকে দুই সপ্তাহের জামিন নেন। সেই জামিনের মেয়াদ গতকাল সোমবার শেষ হয়। তাই আদালত আজ তাঁকে জামিন দিয়ে আগামী ৪ জুলাই অভিযোগ গঠনের জন্য দিন নির্ধারণ করেন।

    ajkerograbani.com

    এর আগে বিচার বিভাগীয় তদন্তে আসামিদের বিরুদ্ধে দণ্ডবিধির ৩২৩/৩৫৫/৫০০ ধারায় অভিযোগ প্রমাণিত হয়েছে বলে চলতি বছরের ১৯ জানুয়ারি ঢাকার মুখ্য মহানগর হাকিম শেখ হাফিজুর রহমান হাইকোর্টে প্রতিবেদন দাখিল করেন।

    ওই প্রতিবেদনে আসামিদের কোনো ঠিকানা উল্লেখ না থাকায় গত ১৯ মার্চ নারায়ণগঞ্জ পুলিশ সুপারকে দুজনের ঠিকানা সংগ্রহ করে আদালতে দাখিলের আদেশ দেওয়া হয়।

    গত বছর ১৩ মে শুক্রবার নারায়ণগঞ্জে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করেছেন—এমন অভিযোগ করে এলাকাবাসীর সামনে সেলিম ওসমানের নির্দেশে তাঁকে কান ধরে ওঠ-বস করানো হয়। সমবেত জনতার কাছে করজোড়ে মাফ চাইতেও বাধ্য করা হয় ওই প্রধান শিক্ষককে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757