• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিক্ষিকাকে ব্ল্যাকমেল করায় অধ্যক্ষকে গণধোলাই

    | ১৯ জানুয়ারি ২০২১ | ১২:৫২ অপরাহ্ণ

    শিক্ষিকাকে ব্ল্যাকমেল করায় অধ্যক্ষকে গণধোলাই

    শিক্ষিকাকে ব্ল্যাকমেল করায় অধ্যক্ষকে গণধোলাই দিয়েছে উত্তেজিত জনতা। গত সোমবার ভারতের ডুয়ার্সের বিন্নাগুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এমন খবরই প্রকাশ করেছে ভারতের সংবাদ প্রতিদিন।


    বোধি ভারতী বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের এক শিক্ষিকার ব্যক্তিগত ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে নিয়মিত ব্ল্যাকমেল করতেন অধ্যক্ষ ভাস্কর বরুয়া। সহ্য করতে না পেরে পরিবারকে বিষয়টি জানায় শিক্ষিকা। বিষয়টি জানাজানি হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে বিন্নাগুড়ি এলাকায়।

    ajkerograbani.com

    পরে সোমবার সকালে অভিযুক্ত অধ্যক্ষকে স্কুল ক্যাম্পাস থেকে বাইরে বের করে এনে প্রকাশ্যে মুখে কালি মেখে জুতাপেটা করে উত্তেজিত জনতা। এরপর শুরু হয় গণধোলাই। ওই অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য ভারতীয় গণমাধ্যমকে জানান, অভিযুক্তের বিরুদ্ধে আগেও আপত্তিকর আচরণের অভিযোগ ছিল। শিক্ষিকার ঘটনার কথা জানাজানি হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

    ওদিকে বানারহাটা থানা পুলিশ জানায়, অধ্যক্ষের সঙ্গে এক সময় সম্পর্ক ছিল শিক্ষিকার। শিক্ষিকার অজান্তে তোলা ওই সময়ের কিছু ভিডিও নিয়মিত ভাইরাল করার ভয় দেখাতেন অধ্যক্ষ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755