• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন যারা

    ডেস্ক | ২৯ নভেম্বর ২০১৯ | ১১:৫০ পূর্বাহ্ণ

    শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন যারা

    বাতাসে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা… বসন্ত হয়তো এখনও আসেনি, কিন্তু পশ্চিমবঙ্গের সিনেমা পাড়ায় বিয়ের ফুল ফুটেছে। এক নয়, একাধিক। গত বছর বিয়ে করে সকলকে চমকে দিয়েছিলেন দুই নায়িকা শ্রাবন্তী এবং নুসরাত জাহান। এ বারের তালিকায় নায়ক, নায়িকা, পরিচালক- সকলেই আছেন।

    সৃজিত মুখার্জির প্রেম ইন্ডাস্ট্রির বহুল চর্চিত বিষয়। বাংলাদেশি অভিনেত্রী, রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে তাঁর গাঁটছড়া বাঁধা মোটামুটি পাকা। প্রথমে বিয়ের দিন ঠিক হয়েছিল ২২ ফেব্রুয়ারি। তবে এখন জানা যাচ্ছে, ভেনু পেতে সমস্যা হচ্ছে বলে, দিন পিছানো হচ্ছে। এর আগে যত বারই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পরিচালক, বিয়ের খবর রটেছে। কিন্তু সৃজিতের ঘনিষ্ঠ মহলের কথায়, পরিচালককে এর আগে এতটা সিরিয়াস হতে দেখা যায়নি।


    সৃজিতের মতো বিয়ে নিয়ে এখনও ততটা সিরিয়াস হতে পারেননি তাঁর বন্ধু রুদ্রনীল ঘোষ। যদিও ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, তিনিও খুব তাড়াতাড়ি বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন। তবে কোনও নায়িকা নন, পাত্রী একেবারেই শোবিজ জগতের বাইরের। বিয়ের দিনক্ষণ ঠিক হওয়ার অপেক্ষা। যদিও অভিনেতা এ ব্যাপারে উচ্চবাচ্য করছেন না। আপাতত তিনি ব্যস্ত বলিউডের ‘ময়দান’ সিনেমা নিয়ে। সেখানে তিনি অজয় দেবগণের সঙ্গে কাজ করছেন। আরও দু-একটি প্রজেক্ট নিয়ে বলিউডে কথাবার্তা চলছে রুদ্রনীলের।

    রুদ্রনীলের এক সময়ের প্রেমিকা তনুশ্রী চক্রবর্তীও সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলে খবর রটে কলকাতার গণমাধ্যমে। দীর্ঘদিন ধরেই ব্যবসায়ী রাজকুমার গুপ্তের সঙ্গে সম্পর্কে রয়েছে অভিনেত্রী। সম্পর্কের কথা তনুশ্রী অস্বীকার করেন না। কিন্তু বিয়ে নিয়ে মুখ খুলতে নারাজ তিনি। নতুন বছরেই ঘর বাঁধবেন তিনি।

    টলিউডের আর এক নায়ক অনেক দিন ধরেই লিভ ইন সম্পর্কে থাকলেও বিয়ে নিয়ে উদ্যোগী হননি। লং ডিসট্যান্স রিলেশনশিপের আদর্শ উদাহরণ হতে পারেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং ইকা। অভিনেতার জন্য ইকা নিজের দেশ, ক্যারিয়ার সবটাই ছেড়ে কলকাতায় এসেছেন। তাঁরাও আগামী বছরে বিয়ে করতে পারেন বলে শোনা যাচ্ছে।

    আগামী বছরের গোড়ায় বিয়ে করছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যও। তবে সম্ভাব্য বিয়ের তালিকায় সবচেয়ে বড় নাম দেব-রুক্মিণী। তাঁরা কবে বিয়ে করবেন, তা নিয়ে জল্পনার অন্ত নেই। আগামী জানুয়ারিতেই বিয়ের পরিকল্পনা আছে বলে বলছে কলকাতার গণমাধ্যম। যদিও নায়ক মাঝেমধ্যেই বলে থাকেন, তিনি কাউকে না জানিয়ে একেবারে ঘনিষ্ঠ কয়েক জনের উপস্থিতিতে বিয়ে সেরে ফেলবেন। সেই কাজটা কি আগেই সারা হয়ে যায়নি? বাতাসে এমন খবরও কিন্তু ভাসে!

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী