• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিবগঞ্জের জঙ্গি আস্তানায় অভিযান শুরুর প্রস্তুতি

    অনলাইন ডেস্ক | ২৭ এপ্রিল ২০১৭ | ১১:৪৭ পূর্বাহ্ণ

    শিবগঞ্জের জঙ্গি আস্তানায় অভিযান শুরুর প্রস্তুতি

    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ত্রিমহোনী এলাকায় জঙ্গি আস্তানায় অপারেশন ‘ঈগল হান্ট’ আজ বৃহস্পতিবার সকাল থেকে ফের শুরু হচ্ছে। গতকাল সন্ধ্যা পৌনে সাতটার দিকে সোয়াট সদস্যরা এ অভিযান শুরু করেন। এরপর থেকেই সেখানে গুলির শব্দ ভেসে আসতে থাকে। মাঝে ৪-৫টি বড় বিস্ফোরণের শব্দ শোনা যায়। এর কিছুক্ষণ পর রাত নয়টার দিকে অপারেশন স্থগিত করা হয়। রাতের কারণে স্থগিত করা অভিযান কিছুক্ষণের মধ্যে শুরু করার প্রস্তুতি নিচ্ছেন সোয়াট সদস্যরা-এমনটিই নিশ্চিত করেছেন।হাবিবুল ইসলাম জানান অ্যাম্বুলেন্স ও ফায়ার সার্ভিস প্রস্তুত করা হয়েছে।
    ওদিকে সোয়াটের কিছু সদস্য ইতোমধ্যেই ঘটনাস্থলে রয়েছে এবং এ বাহিনীর আরও সদস্যরা কিছুক্ষণের মধ্যেই সেখানে পৌঁছাবে।


    এর আগে বুধবার ওই বাড়ি ঘেরাওয়ের পর চাঁপাইনবাবগঞ্জের পুলিশ কর্মকর্তা মাইনুল ইসলাম বলেছিলেন যে বাড়িটিতে আবু নামের একজন রয়েছেন। “তিনি এখানে মুদির ব্যবসা করলেও, ভেতরে ভেতরে জঙ্গি সংগঠনের সাথে সম্পৃক্ততা আছে। আরো কয়েকজনের এখানে আসা যাওয়া থাকতে পারে।” তিনি বলেন, ”যখন (বুধবার) আমরা এখানে ঢুকতে যাই, তখন আমাদের উপর গুলি করা হয়। এখন সোয়াট টিম এসেছে, তারা অভিযান শুরু করেছে।”

    ajkerograbani.com

    বাড়ির বাসিন্দাদের সম্পর্কে তিনি জানান, আবুর সঙ্গে তার স্ত্রী আছে। আর কেউ কেউ বলছেন একটি বাচ্চা আছে, আবার কেউ কেউ বলছেন, তাদের সঙ্গে দুইটি বাচ্চা রয়েছে। এরই মধ্যে ওই বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। সেখানে বর্তমানে জঙ্গি রফিকুল ইসলাম ওরফে আবু, তার স্ত্রী সুমাইয়া, দুই শিশুকন্যা রয়েছেন। অন্য কোনো জঙ্গি সদস্য আছেন কিনা বা থাকলেও কতজন সে সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। আবুর দুই শিশুর নাম সাদিয়া (৪) ও নুরি (৭)। তাদের মধ্যে নুরি প্রথম শ্রেণির ছাত্রী।

    বাড়িটি ঘেরাও করার পর থেকেই আশেপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে এবং পার্শ্ববর্তী বাড়িগুলোর বাসিন্দাদের সরিয়ে নেয়া হয়েছে। সেখানে কাউকে যেতে বা বের হতে দেয়া হচ্ছে না।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757