• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিববাড়িতে চারটি বুলেট প্রুফ আর্মার ভেহিক্যাল

    অগ্রবাণী ডেস্ক | ২৫ মার্চ ২০১৭ | ১১:৫৩ পূর্বাহ্ণ

    শিববাড়িতে চারটি বুলেট প্রুফ আর্মার ভেহিক্যাল

    সিলেটে দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার জঙ্গি আস্তানায় অভিযান চালাচ্ছে সেনাবাহিনীর প্যারা কমান্ডোরা। অভিযানের জন্য সেনাবাহিনীর চারটি বুলেট প্রুফ আর্মার ভেহিক্যাল নিয়ে আসা হয়েছে। সিলেট-ফেঞ্চুগঞ্জ রোডের শিববাড়ি রাস্তার মুখে এগুলো অবস্থান করছে। প্রয়োজন হলেই এগুলো ব্যবহার করা হবে।


    শনিবার সকাল পৌনে ৯টার দিকে শুরু হয়েছে অভিযান। নেতৃত্বে আছেন ১৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আনোয়ারুল মোমেন। অভিযানের নাম দেওয়া হয়েছে ‘অপারেশন স্প্রিং রেইন’। প্যারা-কমান্ডো সদস্যরা অভিযান শুরু করেছেন। এছাড়া বাইরে আছেন সোয়াত ফোর্স, পুলিশ, র্রাব, পিবিআই, ডিবি, এসবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর শত শত সদস্য।

    ajkerograbani.com

    অভিযানের কারণে সিলেট-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক সড়কে সকাল থেকে সব ধরণের যান চলাচল বন্ধ রয়েছে।

    এদিকে, সকাল পৌনে ৮টার দিকে আতিয়া মহলের গ্যাস, বিদ্যুৎ ও পানির সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া আতিয়া মহলের এক কিলোমিটারের মধ্যে সাংবাদিকসহ কাউকে অবস্থান করতে দিচ্ছে না আইনশৃঙ্খলা বাহিনী। আশপাশে রাখা হয়েছে সাজোয়া যান, অ্যাম্বুলেন্স ও ফায়ার সার্ভিসের গাড়ি।

    গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা থেকে আতিয়া মহল ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। উস্তার আলীর নামে এক ব্যক্তির মালিকানাধীন পাঁচতলা ওই ভবনের নীচতলার একটি ফ্ল্যাটে নারীসহ একাধিক ‘জঙ্গি’ রয়েছে বলে ধারণা পুলিশের।

    আজ অভিযান চলাকালীন গুলির শব্দ পাওয়া গেছে। ভবন থেকে নিরাপদে বের করে আনা হয়েছে আটকে পড়া কয়েকজন বাসিন্দাকে। অভিযানের শুরুতেই শুরু হয় বৃষ্টি। ঝড়-বৃষ্টি উপেক্ষা করেই চলছে জঙ্গি বিরোধী অভিযান।

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757