• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিমুলিয়ায় অপেক্ষমান গাড়ির দীর্ঘ সারি

    ডেস্ক | ০৯ আগস্ট ২০১৯ | ১২:৩৬ অপরাহ্ণ

    শিমুলিয়ায় অপেক্ষমান গাড়ির দীর্ঘ সারি

    গাড়ির দীর্ঘ জট দেখা দিয়েছে মুন্সিগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে। সকাল থেকে গাড়ির সংখ্যা বাড়তে থাকায় এই জট দেখা দিয়েছে।

    এতে ভোগান্তিতে পড়ছে সাধারণ যাত্রী, চালক ও সংশ্লিষ্টরা। তবে আজ আবহাওয়া স্বাভাবিক থাকায় ফেরি চলাচলে কোনো সমস্যা হচ্ছে না বলে কর্তৃপক্ষ জানিয়েছে।
    বিআইডাব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের সহকারী মহাব্যবস্থাপক মো. নাসির জানিয়েছেন, শুক্রবার (৯ আগস্ট) সকাল থেকে ১৭টি ফেরি চলাচল করছে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে। তিনি জানান, শিমুলিয়া ঘাটে পারের অপেক্ষায় রয়েছে পাঁচ শতাধিক যাত্রীবাহী গাড়ি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আরো বাড়তে পারে এ গাড়ির চাপ। রাতে ১২টি ফেরি নৌরুটে চলাচল করেছে। আজ সকাল থেকে আবহাওয়া ফেরি চলাচলের জন্য উপযোগী রয়েছে। এ অবস্থা অপরিবর্তিত থাকলে ফেরি চলাচলে কোনো সমস্যা থাকবে না। তীব্র ঢেউ ও বৈরী আবহাওয়া থাকায় গত দুই দিন নদীতে ফেরি চলাচল ব্যাহত হয়েছে।


    বিআইডাব্লিউটিএ-এর শিমুলিয়া ঘাট পরিদর্শক মো. সোলেমান জানান, ঈদ উপলক্ষে রাত ১০টা পর্যন্ত লঞ্চ চলাচল করে থাকে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে। সকাল থেকে লঞ্চঘাট ও সিবোট ঘাটে যাত্রীদের বাড়তি চাপ দেখা গেছে। লঞ্চ চলাচলে কোনো সমস্যার পোহাতে হচ্ছেনা। ধারণ ক্ষমতার বেশি যাত্রী নিয়ে কোনো ছেড়ে লঞ্চ যাচ্ছে না। এ ছাড়া, সিবোট ঘাটেও যাত্রীদের বাড়তি উপস্থিতি রয়েছে।

    মাওয়া ট্রাফিক পুলিশ ফাঁড়ির পরিদর্শক হেলাল উদ্দিন জানান, ভোর থেকেই যাত্রীবাহী গাড়ির সংখ্যা বাড়তে শুরু করেছে। শিমুলিয়া ঘাটের পার্কিং ইয়ার্ডে প্রাইভেট কার ও বাস পারের অপেক্ষায়। এ ছাড়া ট্রাকের একটি দীর্ঘ সারি ঘাট এলাকায় অবস্থান করছে। তবে অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহী গাড়িকে আগে ফেরিতে উঠতে দেওয়া হচ্ছে। ফেরি চলাচলে বিঘ্ন না ঘটলে গাড়ির চাপ আস্তে আস্তে কমে আসবে বলে জানান তিনি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী