• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিমুলিয়া-কাঠালবাড়িতে পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক যানবাহন

    | ১৪ জুলাই ২০১৭ | ৯:৫৮ পূর্বাহ্ণ

    শিমুলিয়া-কাঠালবাড়িতে পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক যানবাহন

    দক্ষিণাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার শিমুলিয়া-কাঠালবাড়ি ফেরিঘাটে বেড়েছে গাড়ির সারি। তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত হওয়ায় পারাপারের অপেক্ষায় রয়েছে ৭ শতাধিক যানবাহন। গত কয়েকদিন ধরেই এ সমস্যায় পড়তে হচ্ছে গুরুত্বপূর্ণ এ রুটের যাত্রীদের।


    শুক্রবার সকাল থেকে তীব্র স্রোত ও ডুবোচরের কারণে ফেরি চলাচল ব্যহত হচ্ছে। এতে আগের চাইতে সময়ও বেশি লাগছে। বৃহস্পতিবারও শিমুলিয়া প্রান্তে পারাপারের অপেক্ষায় ট্রাক ও যাত্রীবাহী গাড়িসহ আটকা ছিল চার শতাধিক যানবাহন।

    ajkerograbani.com

    মাওয়া বিআইডব্লিউটিসি ব্যবস্থাপক (বাণিজ্য) গিয়াসউদ্দিন পাটুয়ারি জানান, তীব্র স্রোতের কারণে ফেরিগুলোর স্বাভাবিক চলাচল ব্যাহত হচ্ছে। শিমুলিয়া ঘাট থেকে কাঠালবাড়ি যেতে পালের চর ঘুরে যেতে হয় তাই সময় লাগছে চার ঘণ্টা। যেখানে আগে সময় লাগতো দুই ঘণ্টা। বর্তমানে শিমুলিয়া প্রান্তে ট্রাক-যাত্রীবাহী গাড়িসহ সাত শতাধিক যানবাহন রয়েছে পারাপারের অপেক্ষায়।

    তিনি আরো জানান, এ নৌরুটে ১৮টি ফেরি চলাচল করতো। তবে বর্তমানে তিনটি ফেরির সমস্যা থাকায় ১৫টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755