• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিরোপার পথে ছুটছে ইন্টার মিলান

    | ১২ এপ্রিল ২০২১ | ৭:৫৫ পূর্বাহ্ণ

    শিরোপার পথে ছুটছে ইন্টার মিলান

    ইতালিয়ান লিগে টানা একাদশ জয় তুলে নিল ইন্টার মিলান। সান সিরোতে ক্যালিয়ারিকে ১-০ গোলে হারিয়েছে অ্যান্তনিও কন্তের দল।


    ৩০ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান অক্ষুণ্ণ রেখেছে নেরাজ্জুরিরা। অন্য ম্যাচে জয় পেয়েছে য়্যুভেন্তাস। জেনোয়াকে ৩-১ গোলে হারিয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোরা।

    ajkerograbani.com

    লিগে ইন্টার মিলান ছুটছে অপ্রতিরোধ্য গতিতে। বড় অঘটন না হলে, এক দশক পর শিরোপা পুনরুদ্ধার সময়ের ব্যাপার নেরাজ্জুরিদের। রেলিগেশন অঞ্চলে থাকা ক্যালিয়ারি চ্যালেঞ্জ জানাতে পারবে না এটা প্রত্যাশিতই ছিলো।

    সান সিরোতে শুরুতেই ইন্টারের আক্রমণ। ১১ মিনিটে ক্রিশ্চিয়ান এরিকসনের শট দারুণ ভাবে রুখে দেন ক্যালিয়ারি গোলরক্ষক ভিকারিও।

    আক্রমণগুলো বারবার বাঁধা পেলেও তাতে উদ্যম হারায়নি স্বাগতিকরা। ডি বক্সে ক্যালিয়ারি ডিফেন্ডারদের ইন্টারের ফুটবলাররা বারবার বোকা বানালেও, প্রতিরোধের দেয়াল হয়ে ছিলেন ভিকারিও। ফলে প্রথমার্ধ্ব শেষ হয় গোলশূণভাবে।

    বিরতির পরেও সেই একই গল্পের পুনরাবৃত্তি হতে থাকে। কখনো সেনসি আবার কখনো এরিকসন, ডি বক্সের বাইরে নেয়া ইন্টারের শটগুলো বারবার প্রতিহত করেন ভিকারিও।

    একটা সময় মনে হয়, ভাগ্যও যেনো মুখ ফিরিয়ে নিয়েছে। গোলরক্ষককে ফাঁকি দিলেও পোস্টে লেগে ফিরে আসে ডি ভ্রেইয়ের হেড।

    তবে ক্যালিয়ারির প্রতিরোধ ভাঙে ৭৭ মিনিটে। গোল করেন মাত্তেও দারমিয়ান। সেই গোলই গড়ে দেয় ব্যবধান। ৩ পয়েন্ট পায় ইন্টার।

    আরেক ম্যাচে অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে জেনোয়ার মুখোমুখি হয় য়্যুভেন্তাস। ম্যাচের ৪ মিনিটের মাথায় কুলুসেভস্কির গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

    ব্যবধান দ্বিগুণ হয় ২২ মিনিটে। এবার গোল করেন আলভারো মোরাতা। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ্ব শেষ করে আন্দ্রেই পিরলো দল।

    বিরতি থেকে ফিরেই এক গোল শোধ দেয় জেনোয়া। শংকা জাগে য়্যুভেন্তাসের পয়েন্ট হারানোর। তবে সেই শঙ্কা উড়িয়ে দেন ম্যাককেনি। দানিলোর অ্যাসিস্টে ৭০ মিনিটে গোল করেন এই যুক্তরাষ্ট্রের এই মিডফল্ডার।

    ৩-১ ব্যবধানে জয় পেয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে য়্যুভেন্তাস।  ৩০ ম্যাচ শেষে তুরিনের বুড়িদের ঝুলিতে আছে ৬২ পয়েন্ট।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757