• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিশুকে বস্তায় ঢুকিয়ে পিটুনি, গ্রেপ্তার ২

    অগ্রবাণী ডেস্ক | ১৯ মে ২০১৭ | ১০:১৪ অপরাহ্ণ

    শিশুকে বস্তায় ঢুকিয়ে পিটুনি, গ্রেপ্তার ২

    ঝালকাঠি সদরে চুরির অপবাদে এক শিশুকে বস্তায় ঢুকিয়ে মারধরের অভিযোগ উঠেছে গ্রামের সালিশকারীদের বিরুদ্ধে। সাগর হাওলাদার (১৩) নামের ওই শিশু জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।


    সাগর সদর উপজেলার কীর্তিপাশা ইউনিয়নের আলিপুর গ্রামের মৃত সুলতান হওলাদারের ছেলে। সে স্থানীয় আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। গত ১৪ মে সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে।

    ajkerograbani.com

    এ ঘটনায় শুক্রবার পুলিশ আলিপুর গ্রামের সেলিম কারিগরের ছেলে হৃদয় কারিগর (১৯) ও মোনাজউদ্দিনের ছেলে জামাল হাওলাদারকে (২৫) গ্রেপ্তার করেছে।

    ঝালকাঠি থানার পরিদর্শক তাজুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, গত রোববার আলিপুর গ্রামের জামে মসজিদের ইমাম মোস্তফা কামালের দুই হাজার টাকা চুরি হয়। ওই দুপুরে ইমামের বাড়ির কাছের পুকুরে গোসল করছিল শিশু সাগর।

    “সন্ধ্যায় এলাকার ১০/১৫ জন সাগরকে তার বাড়ি থেকে তুলে নিয়ে যায়। বাড়ির কাছেই একটি খালের পাড়ে নিয়ে শিশুটিকে তারা লাঠি দিয়ে পেটায় বলে পরিবারের অভিযোগ।”

    শিশুটির বড় বোন রাবেয়া আক্তার সুমি বলেন, নির্যাতনকারীদের মধ্যে একজন তাকে উত্ত্যক্ত করত। তিনি প্রত্যখ্যান করায় প্রভাবশালীদের যোগসাজশে ১০/১৫ জন মিলে তার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ সাজিয়ে নির্যাতন করেছে।

    হাসপাতালের বিছানায় শুয়ে শিশু সাগর বলে, “আমাকে বস্তার মধ্যে ঢুকিয়ে ওরা সারা শরীরে লাঠি দিয়ে মেরেছে। এরপর আর আমার মনে নাই।”

    সাগরের মা রাশিদা বেগম সাংবাদিকদের বলেন, “অজ্ঞান অবস্থায় আমার ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। যারা আমার এইটুক ছেলেকে অমানুষের মতো নির্যাতন করেছে আমি তাদের বিচার চাই।”

    সাগরের বড় ভাই হানিফ হাওলাদার বলেন, “থানা পুলিশের কাছে আমরা যাই নাই। আপনারা (সাংবাদিক) নিউজ করতে আসার পর পুলিশ আমাগো ডেকে মামলা করায়, দুইজন গ্রেপ্তার হয়।

    “ওরা (আসামি) এখন আমাদের বাড়িছাড়া করার হুমকি দিচ্ছে।”

    ঝালকাঠি সদর থানার ওসি তাজুল ইসলাম বলেন, এ ঘটনা শোনার পরই শুক্রবার সকালে অভিযান চালিয়ে ওই গ্রামের হৃদয় কারিগর ও জামাল হাওলাদারকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটির বড় ভাই ইব্রাহিম হাওলাদার নয় জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757