• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিশুর মাথায় ফুটন্ত ভাত ঢেলে দিলেন চাচা

    অনলাইন ডেস্ক: | ২৩ এপ্রিল ২০২১ | ১২:২৩ অপরাহ্ণ

    শিশুর মাথায় ফুটন্ত ভাত ঢেলে দিলেন চাচা

    পূর্ব বিরোধের জেরে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় রাব্বি হোসেন (৬) নামে এক শিশুর মাথায় ফুটন্ত গরম ভাত ঢেলে দিয়েছেন আপন বড় চাচা আব্দুর রশীদ। এতে শিশুটির ঘাড়, কানসহ শরীরের বিভিন্ন স্থানে ঝলসে গেছে। শিশুটি এখন হাসপাতালের বিছানায় ছটফট করছে।


    গেল সোমবার (১৯ এপ্রিল) চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলায় ভাংবাড়িয়া গ্রামের মোল্লাপাটায় এই নির্মম নির্যাতনের ঘটনা ঘটে। আহত শিশু রাব্বি এই এলাকার লালু মিয়ার ছেলে। গতকাল বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ajkerograbani.com

    শিশুটির পরিবারের লোকজন জানান, লালু মিয়া ৬ বছর ধরে মালেশিয়া থাকেন। লালুর বড় ভাই আব্দুর রশিদের সাথে ছোটখাটো বিষয়ে বিরোধ চলে আসছিল তার স্ত্রী রোমানা খাতুনের। গত সোমবার সকালে শিশু রাব্বি বাড়ির মধ্যে খেলছিল। শিশুটির চিৎকারে পাশের ঘরে থাকা চাচা রশিদের ঘুম ভেঙে যায়। এসময় চুলার উপর থেকে ফুটন্ত ভাতের হাড়ি নিয়ে শিশু রাব্বির মাথায় ঢেলে দেন চাচা আব্দুর রশীদ। এতে শিশুটির মাথা, ঘাড় ও কানসহ শরীরে বিভিন্নস্থান ঝলসে যায়। ঘটনার পর শিশু রাব্বিকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা।

    রাব্বির মা রোমানা খাতুন মা জানান, আমার স্বামীর ভাই রশিদের সাথে আমাদের বিরোধ চলে আসছে। কিন্তু রাব্বি তো অবুঝ শিশু। সে তো কোনো অপরাধ করেনি। আমি এর বিচার চাই। আমি থানায় গিয়ে রশিদের নামে মামলা করবো।

    চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট সার্জারী ডা. ওয়ালিউর রহমান নয়ন জানান, শিশুটির অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

    আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, বিষয়টি খুব দুঃখজনক। এ বিষয়ে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757