বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

  |   বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

তিন বছরের শিশুকে ধর্ষণের চেষ্টাকারী ধর্ষককে রাজধানীর তেজগাঁও এলাকা থেকে এক অভিযানে গ্রেফতার করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-২)।
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৯টায় র‌্যাব-২ এর একটি টহল দল রাজধানীর তেজগাঁও থানাধীন পশ্চিম নাখাল পাড়া এলাকায় টহল দেওয়ার সময় জানতে পারে যে ওই এলাকার একটি বাসায় তিন বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা হয়েছে।
তাৎক্ষণিকভাবে টহল দলটি সেখানে গিয়ে ধর্ষণের চেষ্টাকারী আসামি মো. হৃদয় হোসেনকে (১৫) গ্রেফতার এবং ভিকটিম শিশুটিকে উদ্ধার করেন। শিশুটিকে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক অনুসন্ধান ও আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই বাড়িতে ভিকটিম ও আসামি পাশাপাশি বাসায় ভাড়া থাকেন। একই বাড়িতে ভাড়া থাকার সুবাদে আসামি হৃদয় হাসান প্রায়শই ভিকটিমকে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে তার রুমে নেওয়ার চেষ্টা করত। ঘটনার দিন আসামি তার বাসা ফাঁকা পেয়ে ভিকটিমকে কৌশলে তার রুমে ডেকে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে মর্মে স্বীকার করে র‍্যাবের কাছে। পরবর্তীতে র‌্যাবের সহযোগিতায় ভিকটিমের মা আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মামলা দায়ের করেন।
ভবিষ্যতেও র‌্যাব-২ এ ধরনের অভিযান অব্যাহত রাখবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।


Posted ৫:৫৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১