• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শুটিং সেটে মৌমাছির কামড়ে অচেতন অভিনেতা

    | ১৮ জানুয়ারি ২০২১ | ১১:০২ অপরাহ্ণ

    শুটিং সেটে মৌমাছির কামড়ে অচেতন অভিনেতা

    শুটিংয়ে মৌমাছির কামড়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ছোট পর্দার অভিনেতা ও পরিচালক মিলন ভট্টাচার্য। মৌমাছির কামড়ে এক সময় তিনি অচেতন হয়ে পড়েন। 


    সোমবার (১৮ জানুয়ারি) সকালে মানিকগঞ্জের বেথিলা জমিদার বাড়িতে ‘জমিদার বাড়ি’ নামে একটি ধারাবাহিক নাটকের শুটিং সেটে এ ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল একটি সংবাদমাধ্যমকে জানান, জমিদার বাড়ির পাশে বাঁশঝাড়ে সকাল ১০টা থেকে শুটিং চলছিল। শুটিং চলাকালীন বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ মৌমাছির আক্রমণ শুরু হয়। হঠাৎ মৌমাছির আক্রমণে লাইট, ক্যামেরা ফেলে উপস্থিত সবাই দৌড়াতে থাকেন। এ সময় শুটিং ইউনিটের অভিনয়শিল্পী, ক্যামেরাম্যান, ক্রুসহ ১৭ জন আক্রমণের শিকার হন।

    মিলন ভট্টাচার্যের গায়ে লাল রঙের ধুতি–পাঞ্জাবি থাকায় এই অভিনেতা যেদিকেই দৌড়ে পালানোর চেষ্টা করেছেন, সেদিকেই মৌমাছি গিয়ে তাঁকে কামড়িয়েছে। এই সময় তার পোশাকের ভেতর ঢুকে পড়ে শত শত মৌমাছি। একসময় তিনি আর দৌড়াতে পারেননি। রাস্তায় পড়ে যান।

    দোদুল বলেন, হাজার হাজার মৌমাছির আমাদের লক্ষ্য করে আক্রমণ শুরু করে। সবচেয়ে বেশি কামড়িয়েছে মিলনকে। আমি নিজে তার শরীর থেকে ৫০টির বেশি হুল উঠেয়েছি। তার শারীরিক অবস্থা খারাপ হলে সঙ্গে সঙ্গে মানিকগঞ্জের সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।’

    হঠাৎ করেই মৌমাছির দল ছুটে আসায় শুটিং ইউনিটের অনেকেই ধারণা করছেন, কেউ হয়তো মৌচাকে ঢিল মেরেছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755