• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    শুভ জন্মদিন আজাদ মৃধা

    নিজস্ব প্রতিবেদক | ০৯ জুন ২০১৯ | ১১:১৮ পূর্বাহ্ণ

    শুভ জন্মদিন আজাদ মৃধা

    সক্রিয় ভাবে ছাত্রলীগের রাজনীতি করে গোপালগঞ্জের কাশিয়ানীতে যারা খ্যাতি অর্জন করেছেন তাদের মধ্যে এম এ খালেক কলেজের সাবেক ভিপি ও কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আজাদ হোসাইন মৃধা অন্যতম।

    দেশব্যাপী বিভিন্ন অপকর্মের অভিযোগে ছাত্রলীগের অর্জন যখন ম্লান হতে চলছে। ঠিক সেই সময়েই আজাদ মৃধা ব্যাতিক্রম। কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের এ নেতা বিভিন্ন সময়ে দলের জন্য সুনাম কুড়িয়েছেন। তারই ধারাবহিকতায় সর্বোচ্চ ভোট পেয়ে এম এ খালেক কলেজের ভিপি নির্বাচিত হয়েছেন। হয়েছেন কাশিয়ানী সদর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং পরবর্তীতে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। বর্তমানে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

    আজাদ মৃধা ২০০১ ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করে আজ পর্যন্ত সততার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় এমপি মুহাম্মদ ফারুক খান এমপির হাতকে শক্তিশালি করার লক্ষ্যে এলাকার ছাত্রনেতা ও সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে নিরলসভাবে কাজ করছেন।
    মেধাবি ও বহুগুণের অধিকারী আজাদ হোসেন মৃধা কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের মন জয় করে নিতে পেরেছেন। তরুণ এই ছাত্রনেতা মানুষকে ভালবেসে মানুষের সেবা করে যাচ্ছেন আপন মনে।

    অক্লান্ত পরিশ্রমি, দুঃখী মানুষের উন্নয়নের চিন্তায় ডুবে থাকা এ মানুষটি অনেক বাঁধা উপেক্ষা করে ছাত্রলীগের নেতা-কর্মীদের আর্শিবাদ মাথায় নিয়ে সফলতার সঙ্গে কাজ করছেন। জন্মদিনে আমরা তার সফলতা কামনা করি। শুভ জন্মদিন আজাদ মৃধা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী