শুক্রবার, জুন ৫, ২০২০

শুভ জন্মদিন ওসি মো: আজিজুর রহমান

গিয়াস উদ্দীন   |   শুক্রবার, ০৫ জুন ২০২০ | প্রিন্ট  

শুভ জন্মদিন ওসি মো: আজিজুর রহমান

গোপালগঞ্জের কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজিজুর রহমান একজন সফল ওসি। তিনি কাশিয়ানী থানায় যোগদানের পর থেকে নিজ যোগ্যতা আর দক্ষতার বলে কাশিয়ানী থানাবাসীর মন জয় করেছেন। সেই সাথে একজন সফল ওসি হিসেবে যত গুণাবলী প্রয়োজন তা তিনি দেখিয়েছেন। কাশিয়ানী থানায় যোগদানের পর থেকে থানা এলাকা থেকে দালালদের দৌরাত্ম বন্ধ হয়েছে। পুলিশী সেবা গ্রহীতাদের এখন আর দূর্ভোগ পোহাতে হয় না।
ধনী-গরীব সবার জন্য ওসির দরজা সব সময় উন্মোক্ত করেছেন তিনি। সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসা, ডাকাতি, চুরি, ছিনতাইসহ সকল অপরাধের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করছেন।
কাশিয়ানী থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে (ওসি) মো: আজিজুর রহমান বলেন, মানুষের সেবা ও আইন-শৃঙ্খলা রক্ষা করা আমার দায়িত্ব। ওসি হিসেবে যতদিন কর্মরত আছি, ততদিন আইন-শৃঙ্খলা রক্ষার্থে নিরলস ভাবে আমার দায়িত্ব পালন করবো। যাতে করে মানুষ শান্তিতে ঘুমাতে ও সস্তিতে থাকতে পারে।
তিনি বলেন, আমি মানবতা ও মানবিক দৃষ্টিকোণ দিয়ে সকল সমস্যা সমাধানের লক্ষ্যে মানুষের কল্যাণে কাজ করতে চাই। কেউ যদি কোথাও সন্ত্রাসী, মাদক ব্যবসা, চুরি, ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাই করে আর সে ঘটনা যদি পুলিশকে জানানো হয় তাহলে তথ্য দাতার পরিচয় গোপন রেখে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।
কাশিয়ানী থানার (ওসি) আরো বলেন, অপরাধ দমনের পাশাপাশি উপজেলাকে মাদক মুক্ত করার প্রত্যয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদকের সাথে জড়িতদের সমাজ থেকে নির্মুল করা হবে। মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স দেখানো হবে উল্লেখ করে তিনি বলেন, মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। ছাড় পাবে না নাশকতাকারীরাও। জঙ্গী, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যহত থাকবে। তিনি অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করার জন্য সবার প্রতি আহবান জানান।
(ওসি) মো: আজিজুর রহমান আরো বলেন, আমি প্রধানমন্ত্রীর নিজ জেলায় চাকরি করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করি। তাই এই মাটিতে কোন মাদক ব্যবসার ঠাঁই হবে না। শুধু কথায় নয়, কাজে প্রমাণ করতে চাই। কাশিয়ানী উপজেলার প্রতিটি ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক আগামী এক সপ্তাহের মধ্যে মাদক বিরোধী কমিটি গঠন করা হবে। যে কমিটি মাদক, জুয়া ও বাল্যবিবাহ বিরোধী কার্যক্রম পরিচালনা করবে।
(ওসি) মো: আজিজুর রহমান মুকসুদপুর উপজেলায় দীর্ঘদিন দায়িত্ব পালন কালে মুকসুদপুরে প্রতিটি মানুষের মন জয় করতে সক্ষম হয়েছিলেন।
আজ ওসি মো: আজিজুর রহমানের জন্মদিন। জন্মদিনে আজকের অগ্রবাণীর পক্ষ থেকে তার জন্য অনেক অনেক শুভ কামনা।


Posted ১০:৫৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]