বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শুভ জন্মদিন জনপ্রিয় চেয়ারম্যান মশিউর রহমান খান

অগ্রবাণী রিপোর্ট   |   শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

শুভ জন্মদিন জনপ্রিয় চেয়ারম্যান মশিউর রহমান খান

সারাবিশ্বে চলছে মহামারী করোনা। এর তাণ্ডবের হাত থেকে রক্ষা পায়নি কাশিয়ানীতেও। গোপালগঞ্জ জেলার সর্বত্র চলছে লকডাউন। এই লকডাউনের মধ্যে অসহায় দরিদ্র জনগোষ্টির পাশে কাশিয়ানীর যে কয়জন চেয়ারম্যান বা জনপ্রতিনিধি দাঁড়িয়েছেন তাদের মাঝে কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান খান অন্যতম। দলমত নির্বিশেষে তিনি কাশিয়ানীবাসীর জন্য কাজ করে যাচ্ছেন। করোনা মহামারীতে তিনি বাড়িয়ে দিয়েছেন তার সাহায্যের হাত।
মশিউর রহমান খান যার কাছে দলীয় কর্মী বলে কোন কথা নেই। তার নির্বাচনী এলাকার জনগন এটাই তার কাছে বড় পরিচয়। বিগত দিনগুলোতে তিনি কাশিয়ানী সদর এলাকার মানুষের মনে তার কাজের মাধ্যমে জায়গা করে নিয়েছেন।

মশিউর রহমান খান কাশিয়ানী সদর ইউনিয়নের সাধারণ মানুষের প্রত্যাশা পূরনে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তিনি, তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, সার্বিক উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
মশিউর রহমান খান কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকেই ইউনিয়নের উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তার নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। কাশিয়ানী উপজেলার আলোকিত মুখ হিসাবে পরিচিত এ মানুষটি নিজের সাফল্যের কারণে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিতও হয়েছেন। আজ তার জন্মদিন। জন্মদিনে মশিউর রহমান খানের জন্য অনেক অনেক শুভ কামনা। শুভ জন্মদিন।

Facebook Comments Box


Posted ৪:২৮ অপরাহ্ণ | শনিবার, ১৮ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১