• শিরোনাম



    ঘূর্ণিঝড় বুলবুল | সৌজন্যে: windy.com



    কোন এলাকার খবর দেখতে চান...

    শুভ জন্মদিন বীর মুক্তিযাদ্ধা মো. মোক্তার হোসেন

    নিজস্ব প্রতিবেদক | ০৮ নভেম্বর ২০১৯ | ৫:৩৬ অপরাহ্ণ

    শুভ জন্মদিন বীর মুক্তিযাদ্ধা মো. মোক্তার হোসেন

    গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দুর্ভেদ্য ঘাঁটি। আর সেই ঘাঁটি একজন জনবান্ধব নেতার নাম মো: মোক্তার হোসেন। যিনি কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

    জনপ্রিয় আওয়ামী লীগ নেতা মো: মোক্তার হোসেন কাশিয়ানীর প্রতিটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মোক্তার হোসেন রাজনৈতিক অঙ্গনে দলমত নির্বিশেষে সবার কাছে একজন সৎ রাজনীতিকের প্রতিকৃতি। কাশিয়ানীর মানুষ রাজনীতিতে সৎ নেতার উদাহারণ দিতে গিয়ে সবার আগে মো: মোক্তার হোসেনের নামটি উচ্চারণ করেন।


    ব্যক্তি জীবনে তিনি যেমন বিলাসবিমূখ সাদামাটা, তেমনি কর্মী ও জনবান্ধব রাজনৈতিক নেতা হিসেবেও সর্ব মহলে প্রশংসিত। দশ বছরের শিশু থেকে আশি বছরের বৃদ্ধ সকলের প্রিয় মানুষ মো: মোক্তার হোসেন উপজেলার একপ্রান্ত থেকে অন্যপ্রান্ত সব প্রান্তেই তার সরব বিচরণ রয়েছে। বিএনপি-জাতীয় পার্টি সরকারের সময়ে তাকে তাদের দলে ভেড়াতে বহু প্রলোভন দেয়া হলেও তিনি আওয়ামী লীগের আদর্শচ্যুত হয়ে তাদের ডাকা সাড়া দেননি। দলমত নির্বিশেষে সব শ্রেণী-পেশার মানুষের কাছে এখানো তিনি সমান জনপ্রিয়, এখানো পাড়া-মহল্লা বা যেকেনো স্থানে দাঁড়ালে তার সঙ্গে কুশল বিনিময়ের জন্য শত মানুষের ভিড় জমে।

    মোক্তার হোসেনের প্রসঙ্গে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা ও কাশিয়ানী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খাইরুজ্জামান খায়ের বলেন, মো: মোক্তার হোসেন কাশিয়ানীর সবচেয়ে জনপ্রিয় নেতা। তিনি আমাদের গর্ব। কাশিয়ানী উপজেলার আওয়ামী লীগের রাজনীতিতে তার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী