• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    শুভ জন্মদিন শেখ রবিউল ইসলাম সোহেল

    নিজস্ব প্রতিবেদক | ২০ সেপ্টেম্বর ২০১৯ | ৮:৩৯ পূর্বাহ্ণ

    শুভ জন্মদিন শেখ রবিউল ইসলাম সোহেল

    কিছু কিছু মানুষ আছেন, যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশেপাশের মানুষগুলোকে। পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করেনা। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি ঠিক সেরকম একজন অতি সাধারণ মানুষ হিসেবে হাজারো প্রানে বিরাজমান একটি নাম শেখ রবিউল ইসলাম সোহেল। শেখ রবিউল ইসলাম সোহেল ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি।
    আজ শেখ রবিউল ইসলাম সোহেলের জন্মদিন। শুভ জন্মদিন শেখ রবিউল ইসলাম সোহেল। আজকের অগ্রবাণীর পক্ষ থেকে আপনার জন্য অনেক অনেক শুভ কামনা।
    গোপালগঞ্জে জন্ম নেওয়া শেখ রবিউল ইসলাম সোহেল ছাত্রলীগের গর্ব ও অংহকার। তিনি জামায়াত বিএনপির আতঙ্ক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড।

    ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ও প্রভাবশালী নেতা শেখ রবিউল ইসলাম সোহেল সৎ, নির্লোভ বহুমাত্রিক কৃতিত্বের অধিকারী। তিনি একজন আলোকিত মানুষ, যিনি অসহায় মানুষ ও সমাজের জন্য নীরবে-নিভৃতে কাজ করে চলেছেন। সমাজকে আলোকিত করার এক মহাকর্মযজ্ঞে ব্যস্ত রয়েছেন।
    সব শ্রেণির মানুষকে আপন করে নেয়ার গুণ রয়েছে শেখ রবিউল ইসলাম সোহেলের মধ্যে। তিনি সকলের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন খোলা মনে। প্রচুর অর্থ অর্জনর সুযোগ থাকা সত্ত্বেও তিনি তা অবলীলায় উপেক্ষা করছেন। তার জীবনের একমাত্র ব্রত দেশ, সমাজ ও মানুষের জন্য কাজ করা। তার চারিত্রিক দৃঢ়তা ইস্পাতসম। তিনি অত্যন্ত বিনয়ী অথচ নৈতিকতায় দৃঢ়। নীতির প্রশ্নে তিনি আপোষহীন। মনুষ্যত্বই তার জীবনের সবচেয়ে বড় অর্জন। তিনি এক বিবেকবান মহীরূহ।


    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী