বুধবার ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শুরুর এক ঘণ্টা আগে স্থগিত প্রিমিয়ার লিগ

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ৩০ জুলাই ২০২১ | প্রিন্ট  

শুরুর এক ঘণ্টা আগে স্থগিত প্রিমিয়ার লিগ

করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় ও ঈদ-উল আজহার ছুটির জন্য ১০ দিন বন্ধ থাকার পর ফের আজ থেকে মাঠে গড়ানোর কথা ছিল প্রিমিয়ার লিগ ফুটবল। তবে লিগ নিয়ে তামাশা শুরু করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ম্যাচ শুরুর এক ঘণ্টা আগে লিগ স্থগিত দেশের ফুটবলের অভিভাবক সংস্থাটি।

শুক্রবার কমলাপুরে উত্তর বারিধারা ও চট্টগ্রাম আবাহনী এবং বঙ্গবন্ধু স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির মুখোমুখি হওয়ার কথা ছিল।


দুপুর ৩টায় বিজ্ঞপ্তি দিয়ে লিগ স্থগিতের কথা জানায় বাফুফে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল ফুটবল লিগ ম্যানেজমেন্ট কমিটির সিদ্ধান্ত অনুযায়ী অদ্য ৩০-০৭-২০২১ তারিখ হতে অনুষ্ঠিতব্য চলমান ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১’ এর ২য় পর্বের অবশিষ্ট খেলাসমূহ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। উল্লেখ্য যে, সামগ্রিক পরিস্থিতি পর্যালোচনা করতে উক্ত লিগের অবশিষ্ট খেলাসমূহ আয়োজনের বিষয়ে যথাশীঘ্রই সকলকে অবহিত করা হবে’।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম-এই দুই ভেন্যুতে ম্যাচ রেখে আগামী ৬ অগাস্ট পর্যন্ত সূচি দিয়েছিল বাফুফের পেশাদার লিগ কমিটি।


লিগের ১৮তম রাউন্ডের খেলা এখনও পুরোপুরি শেষ হয়নি। ১৮ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলা শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ৩৮ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

লিগে টেবিলে এ মুহূর্তে সেরা চারে থাকা বাকি দুই দল যথাক্রমে আবাহনী লিমিটেড (১৮ ম্যাচে ৩৬) ও মোহামেডান স্পোর্টিং ক্লাব (১৮ ম্যাচে ৩২ পয়েন্ট)।

Facebook Comments Box

Posted ৫:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ৩০ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০