• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শেখ তাপসের উপর আস্থা রাখলো আওয়ামী লীগ

    ডেস্ক | ২৯ ডিসেম্বর ২০১৯ | ১২:৩৩ অপরাহ্ণ

    শেখ তাপসের উপর আস্থা রাখলো আওয়ামী লীগ

    আসন্ন ঢাকার দুই সি‌টি ক‌র্পো‌রেশন নির্বাচ‌নে দলীয় প্রার্থী‌দের নাম ঘোষণা ক‌রে‌ছে ক্ষমতাসীন আ‌ওয়ামী লীগ। উত্তর সি‌টিতে আ‌তিকুল ইসলাম এবং দ‌ক্ষি‌ণে ফজ‌লে নূর তাপস‌কে ম‌নোনয়ন দি‌য়ে‌ছে দল‌টি।


    ‌রোববার দুপু‌রে রাজধানীর ধানম‌ণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপ‌তি শেখ হা‌সিনার রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ের দ‌লের প‌ক্ষে প্রার্থীদের নাম ঘোষণা ক‌রেন সাধারণ সম্পাদক ওবায়দুল কা‌দের।


    এর আগে সকাল সাড়ে ১০টার দিকে নেতাকর্মীদের নিয়ে ধানমন্ডিতে দলের সভাপতির কার্যালয়ে আসেন ফজলে নূর তাপস। পরে বেলা পৌনে ১১টার দিকে আসেন উত্তরের বর্তমান মেয়র আতিকুল ইসলাম।

    এদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী তালিকা থেকে বাদ পড়লেন বর্তমান মেয়র সাঈদ খোকন।

    অপরদিকে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপি দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে। ঢাকা উত্তর সিটিতে দলটির মনোনয়ন পেয়েছেন তাবিথ আউয়াল আর দক্ষিণে মনোনয়ন পেয়েছেন ইশরাক হোসেন।

    এর আগে আওয়ামী লীগের ধানমণ্ডির সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে উত্তর ও দক্ষিণে ২০ জন মেয়র পদপ্রত্যাশি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তাদের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৮ জন এবং উত্তর সিটিতে ১২ জন মেয়র পদপ্রার্থী ছিলেন। শুক্রবার সকাল ১০টা থেকে শুরু হয়ে শনিবার বিকেল ৫টায় মনোনয়ন ফরম বিতরণ ও জমাদানের কার্যক্রম শেষ হয়।

    প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670