শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শেখ নাঈমের নির্দেশে খেটে খাওয়া মানুষের পাশে সাবেক ছাত্র নেতা শিকদার সুমন

অগ্রবাণী রিপোর্ট   |   রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

শেখ নাঈমের নির্দেশে খেটে খাওয়া মানুষের পাশে সাবেক ছাত্র নেতা শিকদার সুমন

করোনা মহামারির মধ্যে বিরামহীন ছুটে চলছেন বনানী থানা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শিকদার সুমন। করোনার ছোবলে যখন সাধারণ খেটে খাওয়া মানুষ দিশেহারা তখন শিকদার সুমন যুব সমাজের আইকন ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের নির্দেশে ত্রাণ সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন মানুষের পাশে।
শিকদার সুমন জানান, আমার রাজনৈতিক অভিভাবক মানবিক নেতা ব্যারিস্টার শেখ নাঈম ভাইয়ের নির্দেশে প্রথমে নিজ উদ্যোগে কাশিয়ানীর ওড়াকান্দী ইউনিয়নের বিভিন্ন গ্রামে ১০০ টি দরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেছি। ২য় ধাপে শেখ নাইম ভাইয়ের পক্ষ থেকে অনুদানকৃত ত্রাণ সামগ্রী নতুন করে আরও ১০০টি পরিবারের মাঝে বিতরণ করি।
ত্রাণের পাশাপাশি মাস্ক, হ্যান্ড গ্যালাপস, করোনা মোকাবিলায় করণীয় নির্দেশনা উল্লেখ হ্যান্ড লিফলেটসহ নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় শিকদার সুমন আরও বলেন, শেখ নাঈম ভাইয়ের দিক নির্দেশনায় আমি দলীয় নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। এবং সাধারণ জনগণকে তাদের ঘরে অবস্থান করার অনুরোধ করছি।
তিনি বলেন, আমরা ইতিমধ্যে ঘোষণা দিয়েছি, যতদিন না করোনার এই মহামারি স্বাভাবিক হবে, ততোদিন আমরা সাধারণ মানুষের পাশে থাকবো।
রমজান মাসকে সামনে রেখে ৩য় ধাপের ত্রাণ সামগ্রী বিতরণ করার কার্যকম চালাচ্ছেন বলেও জানান শিকদার সুমন।

Facebook Comments Box


Posted ৯:২৩ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১