• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শেখ রবিউল ইসলাম সোহেলকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ

    নিজস্ব প্রতিবেদক | ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ২:০৪ অপরাহ্ণ

    শেখ রবিউল ইসলাম সোহেলকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ

    ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রবিউল ইসলাম সোহেল। তিনি সৎ, নির্লোভ বহুমাত্রিক কৃতিত্বের অধিকারী। তিনি একজন আলোকিত মানুষ, যিনি অসহায় মানুষ ও সমাজের জন্য নীরবে-নিভৃতে কাজ করে চলেছেন।


    শেখ রবিউল ইসলাম সোহেল ছাত্রলীগের গর্ব ও অংহকার। তিনি জামায়াত বিএনপির আতঙ্ক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড।


    ইদানিং কিছু কিছু পত্রিকা তাকে নিয়ে সংবাদ করেছে যা মিথ্যা ও ভিত্তিহীন। তিনি এ বিষয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

    শেখ রবিউল ইসলাম সোহেল স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো। “আমি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন ক্ষুদ্র কর্মী। ৯০ এর স্বৈরচার বিরোধী আন্দোলনে কিশোর বয়সেই অংশগ্রহণের মাধ্যমে আওয়ামী লীগের রাজনীতি শুরু করি। সেই ৯০ থেকে আজ অবদি দীর্ঘ ২৯ বছর দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ছায়াতলে রয়েছি। ২০১০ সালে জননেত্রী শেখ হাসিনা আমাকে ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তরের সভাপতি হিসেবে নির্বাচিত করেন। আমি ৫ বছর ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করি ,এ সময়ে জামাত- বিএনপির হরতাল, অবরোধ, আগুন সন্ত্রাসকে শক্ত হাতে প্রতিরোধ করি। আমি সবসময় পরিচ্ছন্ন রাজনীতি করেছি। বাংলাদেশের কোন থানায় আমার নামে একটি জিডি পর্যন্ত নেই।

    আমি ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী তাই আমার নিজ দলের রাজনৈতিক প্রতিপক্ষ আমার চরিত্র হননের জন্য কিছু হলুদ সাংবাদিক দিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় নিউজ করাচ্ছেন। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আমি কোন ক্যাসিনো ব্যবসার সাথে জড়িত নই।

    মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে আমি স্বাগত জানাই। কিন্তু এ অভিযানে কিছু হলুদ সাংবাদিক পরিচ্ছন্ন আওয়ামী পরিবারের রাজনৈতিক ব্যক্তিদের নামে অহেতুক মিথ্যা, ষড়যন্ত্রমূলক সংবাদ পরিবেশন করছে তাদের বিরুদ্ধ যথাযত কতৃপক্ষকে সজাগ থাকার অনুরোধ করছি।

    শেখ রবিউল ইসলাম সোহেল প্রসঙ্গে কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ বলেন, আমি তার কর্মী ছিলাম। কখনো দেখিনি তাকে অন্যায়ের সাথে আপোষ করতে। তাকে পিতা মুজিবের আদর্শ থেকে কখনো বিচ্যুতি হতে দেখিনি। ষড়যন্ত্র কারীরা শেখ রবিউল ইসলাম সোহেলের আপোষহীন আদর্শকে ভয় পায়, তাই তার বিরুদ্ধে ষড়যন্ত্রে নেমেছে। যারা তার বিরুদ্ধে মিথ্যা তথ্য উপাত্ত দিয়ে নিউজ করিয়েছে তাদের ধিক্কার জানাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673