• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শেখ সেলিম ভাই ও একটি ভালোলাগা দৃশ্য

    এম এম সালমান হোসাইন (ফেসবুক থেকে সংগৃহীত) | ২৫ নভেম্বর ২০১৯ | ১১:১৫ পূর্বাহ্ণ

    শেখ সেলিম ভাই ও একটি ভালোলাগা দৃশ্য

    গত নির্বাচনের আগে বিশিষ্ঠ সাংবাদিক, কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরী কোন একটা গুরুত্বপূর্ণ ব্যাপারে জরুরী কথা বলার জন্য আওয়ামী লীগের প্রভাবশালী প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম ভাইকে ফোন দিলেন।

    কিছুক্ষণ পর একটি গাড়ি আসলো তার বাসার সামনে। শেখ সেলিম ভাই বাসা থেকে নেমে এসে রাস্তায় গাড়ির সামনে দাও ড়িয়ে আব্দুল গাফফার চৌধুরীকে সালাম দিয়ে বললেন আপনার যেহেতু গাড়ি থেকে নামতে কষ্ট হয় আপনি গাড়িতেই বসেন আমি এখানে দাড়িয়েই কথা


    বলি। প্রায় আধা ঘন্টা জননেতা শেখ ফজলুল করিম সেলিম ভাই গাড়ির সামনে দাম ড়িয়েই কথা বললেন। মহান ভাষা আন্দোলনের সেই বিখ্যাত গান “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফ্রেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি” এর স্রষ্টা আব্দুল গাফফার চৌধুরিকে এভাবে সন্মান দিচ্ছিলেন সেটা দেখে খুবই ভালো লাগতেছিলো এবং অবাক হচ্ছিলাম আওয়ামী লীগে শেখ হাসিনার পরে সবচেয়ে প্রভাবশালী ও জনপ্রিয় নেতা এভাবেই একজন গুনী মানুষকে সন্মান দিতে জানেন।

    এরকম হাজারো ঘটনাপ্রবাহের মধ্য দিয়ে কিংবা ইতিহাসকে সাক্ষী রেখেই জননেতা শেখ ফজলুল করীম ভাই আজকের অবস্থানে। এ অবস্থানের শিকড় কিংবা ভিত্তি অনেক দৃর মজবুত, অনেক শক্তিশালী যেটা আমি আপনি বুঝি না কিংবা আমার আপনার বুঝার সক্ষমতাও নেই তাই মাঝেমধ্যে উড়োকথা কিংবা গুজোবে কান দিয়ে ভুলভাল বুঝে থাকি। আসলে রাজারা, রাজা ই থাকে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী