• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শেখ হাসিনাকে অভ্যর্থনা জানালেন মোদি

    অগ্রবাণী ডেস্ক | ০৭ এপ্রিল ২০১৭ | ৩:০০ অপরাহ্ণ

    শেখ হাসিনাকে অভ্যর্থনা জানালেন মোদি

    চার দিনের সরকারি সফরে ভারত গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়। দুপুর ১২টা ৩৫ মিনিটে দিল্লিতে ভারতীয় বিমান বাহিনীর স্টেশন পালামে অবতরণ করে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি।


    দিল্লিতে ভারতীয় বিমান বাহিনীর স্টেশন পালামে অবতরণের পর শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।


    ফ্লাইট থেকে নামার পরই প্রটোকল ভেঙে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানান মোদি। প্রটোকল অনুযায়ী ভারতের ভারি শিল্প, পাবলিক অ্যান্ড এন্টারপ্রাইজ মন্ত্রী বাবুল সুপ্রিয়া এবং ভারতে বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর কথা ছিল। তবে শেষ মুহূর্তে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে যান।

    এসময় আরও উপস্থিত ছিলেন ভারতের ভারী শিল্প ও গণপরিবহন বিষয়ক প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়, নয়াদিল্লিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী, ঢাকায় ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১০ সালের জানুয়ারিতে সর্বশেষ দ্বিপক্ষীয় সফর করেন। এবারের সফরকে নানা দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669